যশোরে কলকাতা থেকে আসা শ্যামলী পরিবহনে হামলা

এখন সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল , ২০২৪, ০৭:৫২:২৪ পিএম

 

নিজস্ব প্রতিবেদক: যশোরে কলকাতা থেকে আসা শ্যামলী পরিবহনের ঢাকাগামী একটি বাসে হামলা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে আটটার দিকে যশোর-নড়াইল মহাসড়কের বাঘারপাড়ার ধলগায় বাসটিতে হামলা হয়। এতে কয়েকজন যাত্রী আহত হয়েছেন।

আহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। ডি এন চ্যাটার্জি নামে আহত ওই যাত্রী অ্যাসোসিয়েট বিল্ডার্স কর্পোরেশন লিমিটেড (এবিসি) নামে একটি কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শ্যামলী পরিবহনের ঢাকা-কলকাতা রুটের একটি বাস কলকাতা থেকে ঢাকায় ফিরছিল। পথিমধ্যে যশোর-নড়াইল মহাসড়কের ধলগা এলাকায় দুর্বৃত্তরা ইট মেরে গাড়ির গ্লাস ভেঙে ফেলে। এ সময় গাড়ির ভাঙা কাঁচের আঘাতে কয়েকজন যাত্রী আহত হন।

এই বিষয়ে বাঘারপাড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন  বলেন, দুবৃর্ত্তরা একটি ইট বা পাথর মেরে শ্যামলী পরিবহনের একটি কাঁচ ভেঙে দিয়েছে। গাড়ি দ্রুত গতিতে ছিলো। ঘটনার পরেও পরিবহন থামেনি। ফলে বিস্তারিত জানা যায়নি। ঘটনাস্থল থানা ও হাইওয়ে পুলিশ পরিদর্শন করেছে। আমরা ধারণা করছি মানসিক ভারসাম্যহীনরা এমন ঘটনা ঘটাতে পারে। তার পরেও আমরা ঘটনাস্থলের সিসি ক্যামেরা ও আশপাশের লোকজনের সঙ্গে কথা বলছি।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) বেলাল হোসাইন জানান, গাড়িতে বাইরে থেকে ইট ছোঁড়ার ঘটনা ঘটেছে। এটি নাশকতা কি না এখনো নিশ্চিত নই। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শ্যামলী পরিবহনের যশোর নড়াইল কাউন্টারে যোগাযোগ করা হলে তারা এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হয়নি।