মোরেলগঞ্জে ব্রিজ ভেঙে যান চলাচল বন্ধ

এখন সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল , ২০২৪, ১১:৫১:৪৬ পিএম

 

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বগী-সাইনবোর্ড আঞ্চলিক মহাসড়কে একটি স্টিল ব্রিজের রেলিং পরিবহনের ধাক্কায় একপাশ ভেঙে দেবে গিয়ে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

বগী- সাইনবোর্ড আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ উপজেলার বারইখালি খালের উপর নির্মিত একটি স্টিল ব্রিজ রয়েছে। এ ব্রিজটি পার হয়ে পাশর্^বর্তী উপজেলা শরণখোলা ও মঠবাড়িয়া উপজেলায় প্রতিদিন শত শত যানবাহন আসা যাওয়া করে।

বুধবার রাত তিনটার দিকে ঢাকা থেকে শরণখোলাগামী একটি পরিবহন (জিএমএস) ব্রিজটি পার হওয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের ডান পাশের রেলিংএ আঘাত করে। এতে গাড়ির সামনের অংশ ভেঙে যায় এবং ব্রিজের রেলিং ভেঙে ব্রিজ দেবে যায়।

এদুর্ঘটনায় রাত তিনটা থেকে ব্রিজের দুপারে শত শত গাড়ি আটকা পড়ে। আটকা পড়ে শরণখোলা থেকে ঢাকা, চট্টগ্রাম ও খুলনাগামী যাত্রী সাধারণ।

স্থানীয় বাসিন্দা গিয়াস উদ্দিন জানান, ১৯৮৮ সালে এ ব্রিজটি নির্মিত হয়। সে থেকে বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করলেও এমন ঘটনা এই প্রথম ঘটেছে। ব্রিজটি সড়ক ও জনপথ বিভাগের হওয়ায় এখানে দেখভাল করার কোন লোকজন নেই।

জনসাধারণ ব্রিজটি দ্রুত মেরামত করে যান চলাচলের উপযোগী করার দাবি জানান। এ ব্যাপারে সড়ক ও জনপথ বিভাগের সাথে বার বার যোগাযোগ করাহলেও কথা বলা সম্ভব হয়নি।