‘বিদায় পাখি’ ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

এখন সময়: মঙ্গলবার, ৩০ এপ্রিল , ২০২৪, ০৭:৩৮:৪২ পিএম

 

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা : প্রেমিকার উপর অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন প্রদীপ কুমার নামের এক যুবক। স্ট্যাটাসে মৃত্যুর জন্য প্রেমিকা এবং তার পরিবারকেও দায়ী করা হয়েছে। বুধবার ভোর ৫টার দিকে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে ওই যুবক আত্মহত্যা করে। তার বাড়ি সুন্দরবন সংলগ্ন শ্যামনগর উপজেলার জেলেখালী গ্রামে। ওই যুবক একটি স্বেচ্ছাসেবী সংগঠনের মুন্সীগঞ্জ ইউনিয়নের সভাপতির দায়িত্বে ছিল। আত্মহত্যার আগে ফেসবুক স্ট্যাটাসের একটি অংশে প্রদীপ কুমার লিখেছেন ‘বিদায় পাখি তুমি যে এই ভাবে আমার সাথে বেঈমানি করবে আমি কখনো বুঝিনি। আর কখনোই তোমাকে বিরক্ত করব না, কিন্তু একটা কথা বলব পাখি আমাকে যে ভাবে ঠকালে এইভাবে অন্য কোনো মায়ের কোল খালি করো না’ আত্মহত্যার আগে ফেসবুক স্টাটাসে প্রেমিকার সঙ্গে ভিডিওকলের কিছু মুহূর্ত ও ছবিও পোস্ট করেন তিনি।

মুন্সিগঞ্জ ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য নিপা চক্রবর্তী বলেন, প্রদীপের বংশীপুরের একটা মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। তার ওপরে অভিমান করে সে আত্মহত্যা করেছে।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, এক তরুণের আত্মহত্যার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।