ভোটার উপস্থিতি বেশি করার লক্ষ্য নির্বাচন কমিশনের : ইসি রাশেদা

এখন সময়: বুধবার, ২৪ জুলাই , ২০২৪, ১২:৫২:১৩ এম

ফুলতলা (খুলনা) প্রতিনিধি: নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার লক্ষ্যে নির্বাচন কমিশন বদ্ধপরিকর। আগামী ২১ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় দফা নির্বাচনে কোনো রকম অনিয়ম হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ নির্বাচনে ভোটার উপস্থিতি বেশি করার লক্ষ্যে নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে। এ জন্য তিনি সকল ভোটারদের ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট দেয়ার আহবান জানান। 

শনিবার বেলা ১১টায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে খুলনা জেলার ফুলতলা উপজেলার প্রিজাইডিং অফিসারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ফুলতলা রি-ইউনিয়ন স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন। সভায় বিশেষ অতিথি ছিলেন খুলনা জেলা পুলিশ সুপার পিপিএম (বার) মোহাম্মদ সাইদুর রহমান, সিনিয়র জেলা নির্বাচন অফিসার ফারাজী বেনজীর আহম্মেদ।

স্বাগত বক্তৃতা করেন ফুলতলা উপজেলা নির্বাহী অফিসার তাসনীম জাহান। এ সময় উপস্থিত ছিলেন রিটার্নিং অফিসার এটিএম শামীম মাহমুদ, ওসি রফিকুল ইসলাম, সহকারী রিটার্নিং অফিসার এ এস এম রোকনুজ্জামান, প্রেসক্লাব সভাপতি তাপস কুমার বিশ^াস প্রমুখ। ৫১ জন প্রিডাইডিং অফিসার এ প্রশিক্ষণে অংশ গ্রহণ করেন।