আকাশ হত্যায় গোল্ডেন সাব্বির ও সোহানের রিমান্ড মঞ্জুর

এখন সময়: রবিবার, ১৯ মে , ২০২৪, ১১:১৬:২৬ এম

নিজস্ব প্রতিবেদক : যশোরে আজিম হোসেন আকাশ হত্যা মামলায় চিহ্নিত সন্ত্রাসী গোল্ডেন সাব্বির ও সোহানকে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গোলাম কবীর এই আদেশ দিয়েছেন। আসামি গোল্ডেন সাব্বির শহরের নাজির শংকরপুরের মেসিয়ার খোকনের ছেলে এবং সোহান একই এলাকার আলী আহম্মেদ ঘেনুর ছেলে।
উল্লেখ্য গত ২৭ ফেব্রæয়ারি গভীর রাতে শহরের শংকরপুরে সন্ত্রাসীদের হাতে খুন হন আজিম হোসেন আকাশ সরদার। তিনি শংকরপুর বটতলা মসজিদ এলাকার তোতা সরদার ওরফে মেজোর ছেলে। এই ঘটনায় নিহতের মা ফরিদা খাতুন ১২ জনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করেন। এ মামলায় এ পর্যন্ত পাঁচজনকে আটক করা হয়েছে। বাকিরা রয়েছে ধরা ছোঁয়ার বাইরে। তবে গোল্ডেন সাব্বির ও সোহান এর আগে আদালতে আত্মসমর্পণ করে। তদন্ত কর্মকর্তা আদালতে ওই দুই আসামিকে ৫দিন করে রিমান্ডের আবেদন করেন। শুনানী শেষে সোমবার তাদের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
তাছাড়া এই মামলায় পলাতক রয়েছে ওই এলাকার হাকিম শেখের ছেলে সিরাজুল ইসলাম, হারুনের ছেলে মামুন, রায়পাড়ার নজর আলীর ছেলে সোহেল, জালালের ছেলে ইয়াছিন, নুরুর ছেলে রাহুল, বাচ্চুর ছেলে নয়ন ও রমজান ওরফে ছোট রমজান।