বাঘারপাড়ার সড়ক দুর্ঘটনায় সাইকেল রেসার নিহত

এখন সময়: শুক্রবার, ১৯ জুলাই , ২০২৪, ০৩:০৫:১৯ এম

 

বাঘারপাড়া পৌর প্রতিনিধি : সুমন শেখ (৩৬) নামে এক ব্যাটারিচালিত ভ্যানচালক ও সাবেক সাইকেল রেসার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার সকালে যশোর-নড়াইল মহাসড়কের দুর্বাজুড়ি (নড়াইল সদর) এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত সুমন বাঘারপাড়া উপজেলার দোহাকুলা ইউনিয়নের ইন্দ্রা গ্রামের সবজি ব্যবসায়ী রাশেদ আলীর ছেলে। পুলিশের ধারণা, শুক্রবার রাত ১১টার পর কোনো যশোরগামী পরিবহণ ভ্যানের পেছন থেকে ধাক্কা মারলে সড়কের পাশের গাছে ধাক্কা লেগে মারা গেছে সুমন।

নিহতের পিতা রাশেদ আলি জানান, শুক্রবার সন্ধ্যায় সুমন ৩শ’ টাকার ভাড়া আছে বলে নড়াইলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। রাত ১১টায় ফোন করলে জানায়, নড়াইল পার হয়ে অনেক দূর চলে এসেছি। ৪০ মিনিটের ভিতর বাড়ি চলে আসবো। রাত ১টার দিকে ছেলের ভ্যান বাড়িতে না দেখে আবারও ফোন করেন রাশেদ। ফোন আর রিসিভ করেননি সুমন। ভেবেছিলেন কোনো আত্মীয়ের বাড়িতে আছেন। এরপর সকালে মেঝ ছেলেকে একদিকে ও তিনি নিজে চাড়াভিটার দিকে সুমনকে খুঁজতে বের হন। সকাল ১০টার দিকে মেঝ ছেলে নড়াইলের দুর্বাজুড়ি এলাকার নড়াইল-যশোর মহাসড়কের নিচে দুমড়ানো-মুচড়ানো ভ্যানটি দেখতে পায়। এর কিছুদূরে সুমনের ক্ষত-বিক্ষত লাশ দেখতে পায়। এ সময় তুলারামপুর হাইওয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেন।

রাশেদ আলি আরও জানান, সুমন ২০০৯ সালে জাতীয় সাইকেল রেস প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান লাভ করে। এছাড়াও স্থানীয় অনেক সাইকেল রেস প্রতিযোগিতায় সে প্রথম স্থান অধিকার করে। দুই কন্যা সন্তান আছে। একজন নবম ও অন্যজন তৃতীয় শ্রেণিতে পড়ে।

তুলারমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি এসআই মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘ সুমনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং অজ্ঞাতনামা পরিবহনের বিরুদ্ধে মামলা হয়েছে।