কালিগঞ্জে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু

এখন সময়: সোমবার, ৩ অক্টোবর , ২০২২ ১৪:২৬:১৫ pm

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জে ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সুজিত কাপালী নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে কালিগঞ্জ-মুন্সিগঞ্জ সড়কের মৌতলা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুজিত কাপালী (৫০) শ্যামনগর উপজেলার পদ্মপুকুর ইউনিয়নের খুঁটিকাটা গ্রামের মৃত তারাপদ মন্ডলের ছেলে এবং গুরুতর আহত সুজিত মন্ডল (৪৬) একই ইউনিয়নের কামালকাটি গ্রামের হরিপদ মন্ডলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুজিত কাপালী ও সুজিত মন্ডল সাতক্ষীরা থেকে পাসপোর্ট নিয়ে বাড়িতে ফিরছিলেন। তারা মৌতলা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছানোর পর একটি পিকআপকে অতিক্রম করতে গেলে বিপরীতমূখী একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সুজিত কাপালীকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকের পরামর্শে সুজিত মন্ডলকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানা গেছে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হালিমুর রহমান বাবু দুর্ঘটনায় একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও থানায় কোনো লিখিত অভিযোগ করেনি। ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছে।