মোরেলগঞ্জে জাহাঙ্গীর হত্যায় পিতা-পুত্র গ্রেফতার

এখন সময়: শুক্রবার, ২ ডিসেম্বর , ২০২২ ২২:২৫:০৪ pm

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে ভাড়ায় চালিত মটরসাইকেল চালক জাহাঙ্গীর হত্যার ২৪ ঘন্টার মধ্যে আসামি পিতা-পুত্রকে গ্রেফতার করেছে মোরেলগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার দুপুর ২ টার দিকে উপজেলার খাউলিয়া ইউনিয়নের বড়পড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার বারইখালী ইউনিয়নের বারইখালী গ্রামের আব্দুল গনী হাওলাদারের ছেলে, মোটর শ্রমিক সংগঠনের সহসভাপতি মাহিম আলম ফরিদ (৪০) ও তার ছেলে আসিফ হাওলাদার (২০)।

অপরদিকে এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহত মোটরসাইকেল চালক জাহাঙ্গীর হাওলাদারের স্ত্রী ফাতেমা বাদী হয়ে সোমবার রাতে ৫ জনকে আসামি করে থানায় একটি হত্য মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত ফরিদ ও তার ছেলে আসিফ এ মামলার ১ ও ২ নম্বর আসামি। তদন্তের স্বার্থে পুলিশ অন্য আসামিদের নাম প্রকাশ করেনি।

এদিকে নিহত জাহাঙ্গীরের লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে ময়না তদন্ত সম্পন্ন করে মঙ্গলবার বিকেল ৩ টার দিকে তার বাড়িতে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে দাফন করা হয়।

প্রধান ২ আসামি গ্রেফতারের বিষয়ে থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান জানান, ঘটনার পর থেকে আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের বিভিন্ন টিম মাঠে কাজ শুরু করে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার দুপুরের দিকে খাউলিয়া ইউনিয়নের বড়পড়ি গ্রামের নাসিমা বয়াতীর বাড়ির বাগান থেকে আসামি ফরিদ ও তার ছেলে আসিফকে গ্রেফতার করা হয়।

 

উল্লেখ্য,  গত ৪ জানুয়ারি সোমবার দুপুর ২ টার দিকে মোরেলগঞ্জ উপজেলা সদরের প্রাণি সম্পদ হাসপাতালের সামনে মোটর সাইকেল স্ট্যান্ডে জাহাঙ্গীর হাওলাদার (৪০) নামে ভাড়ায় চালিত এক মোটরসাইকেল চালককে প্রথমে লাঠি দিয়ে মারপিট ও পরে প্রকাশ্য দিবালোকে গিয়ার সিস্টেম চাকু দিয়ে গলা ও শরীরের বিভিন্ন স্থানে উপুর্যুুরি আঘাত করে মাহিম আলম ফরিদ ও তার ছেলে হাসিব। এ সময় জাহাঙ্গীরের কলেজ পড়–য়া ছেলে সাকিব হোসেন বাবাকে রক্ষায় এগিয়ে গেলে তার মুখমন্ডলেও চাকু দিয়ে আঘাত করে তারা পলিয়ে যায়।

স্থানীয় লোকজন রক্তাক্ত জখম জাহাঙ্গীর ও তার ছেলে সাকিবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার জাহাঙ্গীরকে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর আহত সাকিব বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত জাহাঙ্গীর পৌর সদরের ২ নম্বর ওয়ার্ড বারইখালীর নিকাড়ী পাড়ার আব্দুর রশিদ হাওলাদারের ছেলে।