প্রতিবেশীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে সংবাদ সম্মেলন

এখন সময়: বুধবার, ৫ অক্টোবর , ২০২২ ২২:২৩:৪৭ pm

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের রামপাল  উপজেলার তালবুনিয়া গ্রামের সঞ্জয় বিশ^াস (৫৫) এবং তার স্ত্রী অঞ্জলি রানী বিশ^াস (৫০) প্রতিবেশী বাবুল মল্লিক (৪৮) এবং তার পরিবারের লোকজনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছে। এর প্রতিবাদে রোববার তারা বাগেরহাটে সংবাদ সম্মেলন করেছে।

বাগেরহাট প্রেসক্লাবের মুজিববর্ষ মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সঞ্জয় বিশ^াস বলেন, গত ১ বছর ধরে প্রতিবেশী বাবুল এবং তার পরিবারের লোকজন নানাভাবে তাদের অত্যাচার করছে। সর্বশেষ ১৯ জুলাই মঙ্গলবার সকালে সঞ্জয়ের স্ত্রী অঞ্জলি গরু নিয়ে বিলে যাওয়ার পথে বাবুলের ছেলে রানা মল্লিক (২৩) কাল্পনিক অভিযোগে অঞ্জলিকে রড দিয়ে মারতে থাকে এবং শ্লীলতাহানি ঘটায়। এরপর বাবুলের স্ত্রী বিউটি বেগম এবং মেয়ে রিংকুসহ আরো কয়েকজনে এসে অঞ্জলিকে এলোপাতাড়ি মারপিঠ করে আহত করে ফেলে রেখে যায়। যাওয়ার সময় তারা অঞ্জলির কানে থাকা ২০ হাজার টাকা মুল্যের স্বর্ণের দুল ছিনিয়ে নেয়। পরের দিন বুধবার সকালে বাবুল মল্লিক এবং তার স্ত্রী, ছেলে, মেয়ে এসে সঞ্জয় বিশ^াসকে বেধড়ক মারপিট করে। এতে আহত হয়ে সে মাটিতে পড়ে থাকে। এক পর্যায়ে তারা কোন মামলা করলে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দিয়ে চলে যায়। এরপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিকিৎসা নিয়ে সঞ্জয় থানায় মামলা দেয়। পুলিশ বাবুলের ছেলে রানাকে আটক করেছে। অন্যরা আটক হয়নি। এ অবস্থায় ক্ষিপ্ত হয়ে বাবুল মল্লিক তাদের জীবননাশের  হুমকি দিচ্ছে। সঞ্জয় এবং তার পরিবার জানমালের নিরাপত্তার দাবি জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে সঞ্জয়ের স্ত্রী অঞ্জলি বিশ^াস, প্রতিবেশী সুজিত মজুমদার, রাধা মজুমদার, কল্পনা মজুমদার, পরিতোষ মজুমদার ও প্রণব মজুমদার উপস্থিত ছিলেন।