দেবহাটায় রেফারেল কার্ড বিতরণ

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৬:৩৩:২০ এম

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি : ‘শেখ হাসিনার অবদান, কমিউনিটি ক্লিনিক বাঁচায় প্রাণ’ এই স্লোগানকে সামনে রেখে কমিউনিটি ক্লিনিকে স্বাস্থ্যসেবা নিশ্চিতে রুগী স্বাস্থ্য সেবা ও রেফারেল কার্ড বিতরণের উদ্বোধন করেছেন সাতক্ষীরা ৩ আসনের এমপি সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. রুহুল হক। রোববার সকালে দেবহাটা উপজেলার নওয়াপাড়া মাদরাসা প্রাঙ্গণে নওয়াপাড়া ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় ও দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে রুগী স্বাস্থ্য সেবা ও রেফারেল কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সাবেক স্বাস্থ্যমন্ত্রী এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক এমপি এ কার্ড বিতরণের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা উপজেলার পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মুজিবর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুল লতিফ, নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান সাহেব আলী এবং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ।

অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল হক লাভলু বিশ্বাস, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম কুমার, সাবেক ইউপি সদস্য মনিরুজ্জামান মনিসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্ত ও উপকারভোগীবৃন্দ উপস্থিত ছিলেন।