বাঘারপাড়ায় দুই মৃতদেহ উদ্ধার

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ১০:০২:১১ am

নিজস্ব প্রতিবেদক: যশোরের বাঘারপাড়ায় দুইজনের মৃতদেহ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার উপজেলার দরাজহাট ইউনিয়নের ছাতিয়ানতলা মাছ বাজার ও জামদিয়ার বাররা বিলের মাছের ঘের থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন বাঘারপাড়া উপজেলার বাররা  হাকিম মোল্যার ছেলে মাহমুদ মোল্যা (৩০) ও মণিরামপুর উপজেলার কোদলা গ্রামের মৃত সিদ্দিক উল্লাহর ছেলে শাহাজাহান (৬০)। লাশের ময়নাতদন্ত যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে সম্পন্ন হয়েছে।

নিহত মাহমুদের স্বজনরা জানিয়েছেন, বুধবার বিকেলে মাহমুদ মোল্যা বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। গভীর রাতে বাবরা বিলে নিজের মাছের ঘরে মৃত অবস্থায় সন্ধান মেলে মাহমুদের।  নিহতের  শ্যালক  রায়হান জানান, মাছের ঘেরের মধ্যে মাহমুদের লাশ পড়ে ছিলো। তার ঠোঁটে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা মাহমুদকে হত্যা করে মৃতদেহ ঘেরের মধ্যে ফেলে গেছে।

স্থানীয়রা জানিয়েছেন, নিহত আরেকজন শাহাজাহান একজন ভ্রাম্যমান আগরবাতি বিক্রেতা। বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে ব্যবসায়ীরা মাছ বাজারের একটি খাটের ওপর মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।  তার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই বলে সুরতহাল প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে। স্থানীয়দের ধারণা রাতের ঘুমানোর পর যে কোন সময় হৃদরোগে আক্রান্ত হয়ে শাহাজাহানের মৃত্যু হতে পারে।

পুলিশ জানিয়েছে, নিহত দুই জনের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। প্রতিবেদন আসার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।