দেবহাটায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ১০:৩১:৪৪ am

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি : দেবহাটায় মানবতার কল্যাণ ফাউন্ডেশন ও খুলনার শিরোমনি বিএনএসবি চক্ষু হাসপাতালের যৌথ উদ্যোগে ফ্রি মেডিকেল অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ৯টায় উপজেলার সখিপুরস্থ সরকারি কেবিএ কলেজে অনুষ্ঠিত মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ নজরুল ইসলাম।

লায়ন্স ক্লাব অব ঢাকা ওয়েসিস ও কেবিএ কলেজের রোভার স্কাউস গ্রুপের সহযোগীতায় এবং দেবহাটা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও মানবতার কল্যাণ ফাউন্ডেশনের খুলনা বিভাগীয় সভাপতি জি.এম স্পর্শের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মুজিবর রহমান, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা পরিষদের সাবেক সদস্য ও মানবতার কল্যাণ ফাউন্ডেশনের জেলা সভাপতি আল ফেরদাউস আলফা, সরকারি কেবিএ কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক আকবর আলী, বিশিষ্ট নাট্য পরিচালক ও মানবতার কল্যাণ ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জি.এম সৈকত, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, সখিপুর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সদর সাংগঠনিক সম্পাদক শেখ শফিউদ্দীন, জেলা আওয়ামী লীগের সদস্য শামছুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম রেজা, দেবহাটা রিপোটার্স ক্লাবের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ।

কেবিএ কলেজের শিক্ষক স্কাউটস লিডার আবু তালেবের সঞ্চালনায় সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত একটানা উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত বিভিন্ন রোগীদেরকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা দেয়া হয়। ক্যাম্পের মাধ্যমে জানানো হয়, যে সমস্ত রোগীদের অপারেশন করা লাগবে আগামী ৩দিনের মধ্যে তাদেরকে খুলনায় নিয়ে বিনামূল্যে অপারেশনের ব্যবস্থা করা হবে।