ফের সোনারবারসহ দুইজন আটক, প্রাইভেটকার জব্দ

এখন সময়: শুক্রবার, ৯ ডিসেম্বর , ২০২২ ০১:৩৬:১২ am
দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : চুয়াডাঙ্গা শহরের পুরাতন ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকা থেকে অবৈধ ৫টি স্বর্ণের বারসহ দুজনকে আটক করেছে পুলিশ। ৫৮১ গ্রাম ওজনের স্বর্ণবারের মূল্য ৪৩ লাখ টাকা। সেই সঙ্গে জব্দ করা হয়েছে স্বর্ণ পাচার কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি। 
চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন জানান, গোপনে খবর পেয়ে চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনিছুজ্জামান লালন ও সদর থানার অফিসার ইনচার্জ মাহব্বুর রহমান কাজলের নেতৃত্বে একদল পুলিশ গত বৃহস্পতিবার দিনগত রাত পৌনে ১টার সময় ফরিদপুর থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গার ভারত সীমান্তবর্তী দামুড়হুদা উপজেলার দিকে যাওয়ার সময় (ঢাকা মেট্্েরা গ ২১-৭৩৯৮) প্রাইভেট কারটির গতিরোধ করে। এ সময় ওই প্রাইভেট কারটি তল্লাশী করে অবৈধ ৫টি স্বর্ণের বার পাওয়া যায়। তারপর ওই প্রাইভেট কারের চালক চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার কুতুবপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে আরিফ হোসেন (৪৭) ও একই গ্রামের মোজাম্মেল হকের ছেলে কামরুল হাসান জুয়েল (৩৫) কে আটক করে সদর থানায় নেয়া হয়। প্রাইভেটকার চালক আরিফ দাবী করেন, সে স্বর্ণের ব্যাপারে কিছুই জানেনা। জুয়েল এই কারটি ভাড়া করে ফরিদপুর যাওয়া-আসার জন্য।
জুয়েল বলেন, তিন হাজার টাকার বিনিময়ে এই স্বর্ণের চালানটি তিনি চুয়াডাঙ্গায় পৌঁছে দেয়ার দায়িত্ব নিয়েছিলেন। পুলিশ সুপার আরো বলেন, স্বর্ণ পাচার কাজে ব্যহৃত প্রাইভেট কারটি জব্দ ও উদ্ধার করা স্বর্ণ চুয়াডাঙ্গা ট্রেজারীতে জমা করে আটক দু পাচারকারীর বিরুদ্ধে মামলা করা হয়েছে।