প্রযুক্তিগত জ্ঞান অর্জনের বিকল্প নেই : কেসিসি মেয়র

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ১৬:৪৬:৫২ pm

খুলনা অফিস : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ আন্তর্জাতিক অঙ্গনে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। যারা আমাদেরকে এক সময় তলাবিহীন ঝুঁড়ি হিসেবে মন্তব্য করতো তারা দেশের এমন উন্নয়নে বিষ্ময় প্রকাশ করছে। সকলের মাঝে দেশপ্রেম জাগিয়ে তুলে দেশের অগ্রগতির এ ধারা আারো ত্বরান্বিত করতে হবে। 
সিটি মেয়র শুক্রবার সকাল ১০টায় খুলনা প্রেস ক্লাবের মো: লিয়াকত আলী মিলনায়তনে নর্থ-সাউথ পলিটেকনিক ইনস্টিটিউট-এর নবীণবরণ, বিদায় সংবর্ধনা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন। 
সিটি মেয়র আরো বলেন, প্রতিযোগিতার এ যুগে প্রযুক্তিগত জ্ঞান অর্জনের বিকল্প নেই। বিশ্বাঙ্গনে প্রতিযোগিতায় টিকে থাকতে হলে মেধা যোগ্যতা ও দক্ষতার মাধ্যমে টিকে থাকতে হবে। দেশে কর্মসস্থানের তুলনায় চাকুরির প্রার্থী সংখ্যা বেশী উল্লেখ করে তিনি চাকুরর জন্য সময় নষ্ট না করে উদ্যোক্তা হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করার জন্য শিক্ষার্থীদের প্রতি আহবান জানান। 
ইনস্টিটিউটের অধ্যক্ষ সাবেরা ছরোয়ার মুন্নি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন কেসিসি’র মেয়র প্যানেলের সদস্য মো: আমিনুল ইসলাম মুন্না, কাউন্সিলর মো: মনিরুজ্জামান, এমডি মাহফুজুর রহমান লিটন, কেএমপি’র সহকারী কমিশনার (দক্ষিণ জোন) এস এম বায়েজিদ ইবনে আকবর, অগ্রণী ব্যাংকের প্রাক্তন ব্যবস্থাপক শেখ ফিরোজুর রহমান ও প্রতিষ্ঠানের উপদেষ্টা শিক্ষানুরাগী কাজী সাদেক আহমেদ। অনুষ্ঠান পরিচালনা করেন উপাধ্যক্ষ মো: জাহাঙ্গীর হোসেন। ইনস্টিটিউটের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।