খুলনায় কিশোর গ্যাংয়ের হামলায় যুবক খুন

এখন সময়: শুক্রবার, ২ ডিসেম্বর , ২০২২ ২২:৫৫:৪৪ pm

খুলনা প্রতিনিধি : খুলনায় প্রকাশ্য দিবালোকে ইয়াছিন আরাফত নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। শুক্রবার (১৬ সেপ্টেম্বর)  মহানগরীর শেরে বাংলা রোডের ৩ নং কাশেম সড়কের দক্ষিণ মাথায় নুর মোহাম্মাদের দোকানের সামনে ওই যুবককে চাপাতি দিয়ে কুপিয়ে ফেলে যায় তারা।
ঘটনার পর তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টা ৪৫ মিনিটের দিকে মারা যান ইয়াসিন। তিনি মহানগরীর সন্ধ্যাবাজারে মাছ বিক্রি করতেন। তিনি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার সোনাখাল গ্রামের বাসিন্দা ওবাইদুলের ছেলে। তিনি নগরীর পশ্চিমবানিয়া খামার এলাকার জিন্নাত ফকিরের বাড়িতে মামার সাথে ভাড়া থাকতেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, মাছ বিক্রেতা ইয়াছিন নগরীর সান্ধ্য বাজারে মাছ বিক্রি করতেন। শুক্রবার তিনি বাজারের যেতেন না। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় বন্ধুদের সাথে তিনি আড্ডা দিতেন। সকালে ৩ নং কাশেম সড়কে বন্ধুদের সাথে আড্ডা দিতে আসেন। এ সময় ১২ জনের একদল দুর্বৃত্ত তার ওপর আক্রমণ করে। কিছু বুঝে ওঠার আগে ধারালো অস্ত্রদিয়ে বুকের ৩ স্থানে আঘাত করে। মাটিতে লুটিয়ে পড়লে তারা ইজিবাইকে উঠে গল্লামারীর দিকে চলে যায়। আহত ইয়াছিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
খুলনা থানার অফিসার ইনচার্জ হাসান আল মামুন বলেন, ঘটনা শুনে হাসপাতালে আসেন তিনি। নিহতের বাড়ি মোড়লগঞ্জ। এখানে তিনি মামার সাথে পশ্চিমবানিয়া খামার এলাকার একটি বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। দুর্বৃত্তরা কি কারণে তাকে হত্যা করেছে তা তিনি জানেন না। তবে আসামিদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।
তিনি আরও বলেন, যেখানে ইয়াসিনকে কুপিয়েছে তার বন্ধু বা কিশোর গ্যাংয়ের সদস্যরা, সেখানে সিসি ক্যামেরা আছে। সিসি ক্যামেরার নিচেই এ ঘটনা ঘটেছে। ফুটেজ দেখলে সব নিশ্চিত হওয়া যাবে।