খুলনায় বাসের ধাক্কায় মোয়াজ্জিন ও মাদ্রাসা শিক্ষক নিহত

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ১৫:১১:২০ pm

খুলনা অফিস: খুলনা মহানগরীর হরিনটানা থানাধীন সাতক্ষীরা-খুলনা মহাসড়কের খুলনা হোগলাডাংগা মোড়ে  টুঙ্গিপারা এক্সপ্রেসের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে নগরীর হরিণটানা থানাধীন সাতক্ষীরা খুলনা মহাসড়কের হোগলাডাঙ্গা মোড়ে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার পর স্থানীয়রা ওই এলাকার রাস্তা বন্ধ করে দেয়। ফলে উভয়পাশে সুষ্টি হয় যানজটের। পরে পুলিশের আশ্বাসে তারা রাস্তা ছেড়ে দেয়।

নিহতরা হলেন, রাজবাধ এলাকার মোস্তফা সানার ছেলে বেল্লাল হোসেন সানা ও বাগেরহাট জেলা মোড়লগঞ্জ উপজেলার কাটাবুনিয়া এলাকার মো: কাউসারের ছেলে হাফেজ মো: শরীফ। বেল্লাল হোসেন স্থানীয় একটি মসাজিদের মোয়াজ্জিন ও মো: শরীফ একটি মাদ্রাসার শিক্ষক বলে জানা গেছে।

প্রতক্ষ্যদর্শীরা জানায়, মোটরসাইকেল নিয়ে বেল্লাল হোসেন সানা ও হাফেজ মো: শরীফ সকাল সাড়ে ৬ টার দিকে মোটরসাইকেল নিয়ে রাজবাধ থেকে হোগলাডাঙ্গা মোড়ে উঠছিল। বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি বাসের সাথে তাদের ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে তাদের দু’জনের মৃত্যু হয়। বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা তাদের দু’জনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসক তদের মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়রা সেখাকার রাস্তা অবরোধ করে রাখে। দীর্ঘক্ষণ রাস্তা অবরোধ করে রাখার কারণে দু’পাশের রাস্তায় তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের আশ্বাসের কারণে সমস্যার সমাধান হয়।

হরিণটানা থানার অফিসার ইনচার্জ মো: ইমদাদুল হক বলেন, সড়ক দুর্ঘটনার পরপর স্থানীয়রা রাস্তায় নেমে আসে। তারা হোগলাডঙ্গা এলাকায় প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে বলে এখানে স্পীড ব্রেকারের দাবি করে রাস্তা বন্ধ করে দেয়। পরে তিনি ঘটনাস্থলে গিয়ে তাদের আশ্বাস্ত করেন। নিহত দু’জনের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে। প্রয়োজনীয় আইনী কার্যক্রম শেষে নিহতদের লাশ হস্তান্তর করা হবে।