সালমা ও মাছুরার বাড়িতে সাতক্ষীরা ডিসির মিষ্টি, শুভেচ্ছা

এখন সময়: শুক্রবার, ৯ ডিসেম্বর , ২০২২ ০১:০০:২৯ am

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা : সাফ ফুটবল  চ্যাম্পিয়ন নারী  ফুটবল দলের অধিনায়ক সালমা  খাতুন ও  ডিফের্ন্ডাস মাছুরা খাতুনের বাড়িতে গিয়ে মিষ্টি  ও ফুলের শুভেচ্ছা জানিয়েছেন সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক প্রথমে শহরের অদুুুরে বিনেরপোতা এলাকায় সাফ ফুটবল চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের খেলোয়াড় মাছুরা খাতুনের বাড়িতে যান। তিনি এসময় মাছুরার বাবা ময়ের সাথে কথা বলেন। জেলা প্রশাসক এসময় সডক ও জনপদ বিভাগের উচ্ছেদ অভিযানে বিষয়ে সাংবাদিকদের বলেন যতদিন মাছুরাদের নতুন করে বাড়ি তৈরি করা না হবে ততদিন মাছুরাদের সরকারি জায়গার বাড়ি থেকে উচ্ছেদ করা হবে না।

তিনি এসময় মাছুরাদের বাড়ি থেকে উচ্ছেদের জন্য সড়ক ও জনপদ বিভাগের চিহ্নিত করা স্থান মুছে দেন। এসময় সরকারি জমিতে বসবাস করা ফুটবলার মাছুরার বাড়ির নিচুস্থান ভরাটসহ তার পরিবারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ূন কবির পরে সাফ চ্যাম্পিয়নশিপ বাংলাদেশ নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনের শহরের সবুজবাগ এলাকার বাড়িতে যান। তিনি এ সময় সাবিনার মা ও পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং ফুল দিয়ে পরিবারের সদস্যদের শুভেচ্ছা জানান।

এসময় তিনি অধিনায়ক সাবিনার পরিবারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তা, সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা,জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের কর্মকর্তাসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।