চৌগাছায় দাফনের ৬ মাস পর ব্যবসায়ীর লাশ উত্তোলন

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ০৮:৪৫:০৭ am

বাবুল আক্তার,  চৌগাছা: যশোরের চৌগাছায় দেবীপুর গ্রামের চান্দু মিয়ার ছেলে ব্যবসায়ী বিপ্লব হোসেন (৪৫) এর লাশ দাফন করার ৬ মাস পর কবর থেকে উত্তোলন করা হয়েছে। সোমবার দুপুরে তাদের পারিবারিক কবরস্থান থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট গুঞ্জন বিশ্বাসের উপস্থিতিতে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। যশোরের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হত্যার অভিযোগে মামলা করায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সালমান আহমেদ শুভ এর নির্দেশে লাশ উত্তোলন করা হয়েছে।

মৃত্যুর রহস্য উদঘাটন করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানান ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান। লাশ উত্তোলনের ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ।

প্রসঙ্গত. বিপ্লব গত ১ মার্চ  চৌগাছা কোটচাঁদপুর সড়কের মুক্তদাহ মোড়ে সড়ক দুর্ঘটনায় মারা যায় বলে খবর প্রচার হয়। এ ঘটনায় বিপ্লবকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবি করে একই এলাকার ৫ জনকে অভিযুক্ত করে ১৬ মে একটি মামলা করেন তার স্ত্রী নাছরিন। মামলার আসামিরা হলো, উপজেলার দেবিপুর গ্রামের মৃত শমসের মালিথার ছেলে আরশাদ আলী, আরশাদ আলীর ছেলে আরিফ হোসেন (৩৫), আলামিন (৩০), একই গ্রামের রমজান মালিথার ছেলে আরিফুল ইসলাম (৩২) ও নিয়ামতপুর গ্রামের বুদো এর ছেলে বিপুল হোসেন (২৮)।

মামলায় উল্লেখ করা হয়, তার স্বামী একজন সার ব্যবসায়ী। প্রতিবেশি আরশাদ আলীর সাথে ২৮ ফেব্রুয়ারি একটি কুকুরের বাচ্চা নিয়ে বিরোধ হয়। এর দুই দিন পরে আরশাদ আলী, তার দুই ছেলে ও সহযোগীরা ১ মার্চ সন্ধ্যায় মুক্তদাহের মোড়ে পিটিয়ে হত্যা করে ফেলে রেখে যায়।