এমএম কলেজের এইচএসসি’ ৯২ ব্যাচের বন্ধুদের মিলন মেলা

এখন সময়: শুক্রবার, ২ ডিসেম্বর , ২০২২ ২২:৩৩:২৫ pm

নিজস্ব প্রতিবেদক: ‘বন্ধুর সম্মানে আমরা সম্মানিত’ এই শ্লোগানে যশোর সরকারি এমএম কলেজের এইচএসসি-৯২ ব্যাচের বন্ধুদের এক মিলন মেলা শনিবার যশোরের একটি হোটেলে অনুষ্ঠিত হয়। যশোর কাস্টমস ও এক্সসাইজ ভ্যাট কমিশনারেটের সুপার কামাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত ৫ বন্ধুকে সম্মাননা প্রদান করা হয়। মুকুল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন এইচএসসি ’৯২ ব্যাচের সংবর্ধিত বন্ধু সড়ক ও জনপথ বিভাগের যুগ্ম সচিব এতেশামুল হক হিল্লোল, পুলিশের এডিশনাল ডিআইজি সাজ্জাদুর রহমান, যুগ্ম কর কমিশনার নিগার সুলতানা বিউটি, ঢাকা বিশ^বিদ্যালয়ের অধ্যাপক ড. বাবুল হোসেন ও বুয়েটের অধ্যাপক ড. মাহাবুবুর রহমান রাসেল।

এছাড়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তৃতা করেন ’৯২ ব্যাচের বন্ধু হুমায়ুন কবির মোহন, কামাল হোসেন বিশ^াস, বাংলাদেশ বেতারের খুলনার অতিরিক্ত পরিচালক নুরুল ইসলাম, বেনাপোলের সিএন্ডএফ ব্যবসায়ী নাসির হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে সংবর্ধিত বন্ধুদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন সহপাঠী বন্ধুরা। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্তি ঘটে দীর্ঘ ৩০ বছর পর পরস্পর মিলিত হওয়া বন্ধুদের এই মিলন মেলা।