ব্রাদার টিটো’স হোম

ক্ষুদে শিক্ষার্থী ও অভিভাবকদের অংশগ্রহণে বানান প্রতিযোগিতা

এখন সময়: বুধবার, ৩০ নভেম্বর , ২০২২ ২২:৩২:৫৯ pm

 

 

নিজস্ব প্রতিবেদক: যশোরের শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান ব্রাদার টিটো’স হোম’এ শনিবার ক্ষুদে শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের অংশগ্রহণে বার্ষিক বানান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে বিচারক ছিলেন যশোর কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ড. শামীমা সুলতানা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রেসক্লাব যশোরের সম্পাদক তৌহিদুর রহমান।

মোট ছয় ক্যাটাগরিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। মোট প্রতিযোগী অংশগ্রহণ করে ৬০ ক্ষুদে শিক্ষার্থী। প্লে শ্রেণিতে প্রথম স্থান অধিকার করে এ কে এম সাইহান এবং দ্বিতীয় আমাতুল্লাহ তাসবিহা। নার্সারি শ্রেণিতে প্রথম  আহনাফ আল নাফিউ নিহাল, দ্বিতীয়  রুসাইফা বিনতে শফিক এবং তৃতীয় হয়েছে উমে আফসিন হোসেন আনহা। কেজি শ্রেণিতে প্রথম আজমাইন আহমদ আয়ান, দ্বিতীয় আফফান মোহাম্মদ তাসিন এবং তৃতীয় হয়েছে আত্মকিয়া নাজাহ।

প্রথম শ্রেণিতে প্রথম রুকাইয়া বিনতে শফিক, দ্বিতীয় জাহানজেব মুস্তাফা, এবং তৃতীয় হয়েছে সৈয়দা ওয়াহিবা নাজাহ। দ্বিতীয় শ্রেণিতে প্রথম জায়েদ বিন কবির, দ্বিতীয় মোহাম্মদ জায়েদ এবং তৃতীয় হয়েছে কুশান দেব ভক্ত।

অভিভাবক ক্যাটাগরিতে প্রথম হন তামান্না রহমান, দ্বিতীয় হন শান্তা ইসলাম এবং তৃতীয় স্থান অর্জন করেন হাসান ইমাম। প্রতিযোগিতা পরিচালনা করেন বিচারক ড. শামীমা সুলতানা এবং প্রধান অতিথি তৌহিদুর রহমান।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের পুরস্কার এবং সার্টিফিকেট বিতরণ করা হয়।