কালীগঞ্জ এমপি কাপ ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন স্বাগতিক কালীগঞ্জ

এখন সময়: বুধবার, ৩০ নভেম্বর , ২০২২ ২৩:০৩:৩১ pm

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে এমপি কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক কালীগঞ্জ ফুটবল একাদশ। মাগুরা ফুটবল একাদশকে ৩-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় দলটি। ক্রীড়াপ্রেমী হাজার হাজার দর্শকের উপস্থিতিতে বুধবার বিকেলে ভূষণস্কুল মাঠে এমপি কাপের ফাইনাল খেলা হয়।

এদিন দু’দলের খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন স্থানীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের সভাপতি আনোয়ারুল আজিম আনার। এর পর পরই রেফারীর বাঁশিতে খেলা শুরু হয়। 

কালীগঞ্জ ক্রীড়া ফেডারেশনের আয়োজনে বিকেলে অনুষ্ঠিত খেলার প্রথমার্ধের ১১ মিনিটের মাথায় লিমনের দেয়া গোলে ১-০ তে এগিয়ে যায় কালীগঞ্জ একাদশ। এরপর গোল শোধে মরিয়া হয়ে ওঠে মাগুরা দল। আক্রমণ পাল্টা আক্রমণে খেলাটি দারুন উপভোগ্য হয়ে উঠে।

দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে কালীগঞ্জ দলের শাকিল একটি গোল করায় ২-০ তে এগিয়ে যায় কালীগঞ্জ। শেষ মুহুর্তে লিমনের দেয়া আরো একটি গোলে ৩-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে কালীগঞ্জ একাদশ। বিজয়ী একাদশের লিমন দুইটি গোল করায় অব দি ম্যাচ হন।  খেলার স্পন্সর ছিলেন কালীগঞ্জে হাজী রফি উদ্দিন এন্ড সন্স ও এস এ ট্রেডাস।

খেলার রেফারির দায়িত্বে ছিলেন রবিউল ইসলাম, সহকারী ছিলেন জামাল হোসেন, বিল্লাল হোসেন ও আমামুল হক। ধারাভাষ্যে ছিলেন কামাল হোসেন, রবিউল ইসলাম ও মোস্তফা ইবনে মাসুদ। খেলা শেষে প্রধান অতিথি এমপি আনার চ্যাম্পিয়ন কালীগঞ্জ দলকে প্রাইজমানি হিসেবে এক লাখ টাকা ও রানার আপ মাগুরা দলের হাতে ৫০ হাজার টাকা তুলে দেন। এছাড়া উপস্থিত অতিথিরা খেলার টিকিটের লাকি কুপনের ড্রয়ের বিজয়ীদের হাতে টিভি ও মোবাইল ফোন তুলে দেন।

খেলার মাঠে উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্ল্যা, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, ফায়ার সার্ভিস কর্মকর্তা শেখ মামুনুর রশিদ, ক্রীড়া ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক লিয়াকত আলী, ইউপি চেয়ারম্যান মহিবুল ইসলাম মন্টু, নাছির চৌধুরী, আলী হোসেন অপু ও রাজু আহম্মেদ রনি লস্কর. আলাউদ্দিন আল আজাদ, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক অজিত কুমার ভট্রাচার্য্য, মোচিক ইউনিয়নের সভাপতি গোলাম রসুল, কমিটির যুগ্ম আহবায়ক ক্রীড়া সংস্থার সম্পাদক লুৎফর রহমান লাড্ডু ও সাখাওয়াৎ হোসেন প্রমুখ।