শেখ রাসেল দ্বিতীয় বিভাগ ফুটবল লিগ সমাজ কল্যাণ সংসদ চ্যাম্পিয়ন

এখন সময়: সোমবার, ৩০ জানুয়ারি , ২০২৩ ০১:৩৯:২১ am

মাগুরা প্রতিনিধি  : মাগুরায় শেখ রাসেল দ্বিতীয় বিভাগ ফুটবলে লিগে চ্যাম্পিয়ন হয়েছে মাগুরা সমাজ কল্যাণ সংসদ। শুক্রবার বিকেলে মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে লিগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। মাগুরা সিটিএফসিকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে দলটি লিগের চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেয়। 

তুমুল উত্তেজনাপূর্ণ এ খেলার প্রথমার্ধে উভয় দল আক্রমণ পাল্টা আক্রমণ চালাতে থাকে। খেলার প্রথমার্ধের ২০ মিনিটে সমাজ কল্যাণ সংসদের চৌকস খেলোয়াড় দীপ্ত একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায়। দ্বিতীয়ার্ধেও উভয়দল আক্রমণাত্মক খেলা খেললেও কোনো গোল হয়নি। নির্ধারিত সময়ে খেলা শেষে মাগুরা সমাজ কল্যাণ সংসদ জয়ী হয় ।

মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন এ সময় মাগুরা পুলিশ সুপার মশিউদ্দৌল রেজা, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মকবুল হোসেন, মাগুরা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি জিল্লুর রহমান লাজুক ও যুবলীগ আহবায়ক ফজলুর রহমান উপস্থিত ছিলেন।

লিগে ম্যান অব দ্যা টুর্নামেন্ট হন মাগুরা সিটিএফসি’র খেলোয়াড় রাজু। সেরা উদীয়মান খেলোয়াড় হয়েছেন লিওন লিখন ফুটবল দলের রাফিজ। লিগ সেরা গোলদাতা মাগুরা সিটিএফসি’র ফরহাদ ও উদীয়মান  গোলরক্ষক সিটিএফটির ফরহাদ ও ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন মাগুরা সমাজ কল্যাণ সংসদে চৌকস খেলোয়াড় দীপ্ত । 

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখরের পৃষ্ঠপোষকতায় ও মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় মাগুরা জেলা ফুটবল এসোসিয়েশন এই লিগের আয়োজন করে। লিগে সদর উপজেলার ১৬ টি দল অংশ নিয়েছিলো।