চারুকারু ও নৃত্যের বোর্ড পরীক্ষার সনদপত্র বিতরণ

এখন সময়: সোমবার, ৩০ জানুয়ারি , ২০২৩ ০১:৩০:৫৪ am

মিলন দে, কেশবপুর(পৌর): যশোরের কেশবপুর উপজেলায় ধ্রুব পরিষদ বাংলাদেশ’র অধীনে চারুকারু ও নৃত্যের বোর্ড পরীক্ষার সনদপত্র বিতরণ করা হয়েছে। কেশবপুর চারুপীঠ আর্ট স্কুলের উদ্যোগে শনিবার শহরের আল আমিন মডেল একাডেমির হলরুমে সনদপত্র বিতরণ করা হয়।

বোর্ড পরীক্ষায় কেশবপুর চারুপীঠ আর্ট স্কুল থেকে চারুকারুতে ২১ জন প্রথম বিভাগ ও ৫ জন দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হয়েছে। এছাড়া নৃত্যে প্রথম বিভাগে উত্তীর্ণ হয়েছে ৫ জন। এসব শিক্ষার্থীদের মধ্যে এদিন সনদপত্র বিতরণ করা হয়।

সনদপত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির সহসভাপতি শিক্ষক সাহা বৈদ্যনাথ। সহকারী পরিচালক মৌসুমী মজুমদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ বেতার খুলনার নিয়মিত আবৃত্তি শিল্পী ও সহকারী শিক্ষা কর্মকর্তা মাসুদুর রহমান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর চারুপীঠ আর্ট স্কুলের পরিচালক উৎপল দে, সম্মিলিত সাংস্কৃতিক জোটের উপজেলা সহসভাপতি শেখ শাহীন, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেশবপুরের সদস্য সচিব ও উপজেলা পোস্টমাস্টার এস এম রবিউল হক, কেশবপুর প্রেসক্লাবের গ্রন্থাগার সম্পাদক মতিয়ার রহমান, যশোর শিল্পকলা একাডেমির আবৃত্তি প্রশিক্ষক কামরুল হাসান রিপন, বাংলাদেশ শিশু একাডেমি যশোর ও চারুপীঠের নৃত্য বিভাগের প্রশিক্ষক অদিতি সরকার রুমা, যশোর প্রত্যয় থিয়েটারের সভাপতি শিপন চৌধুরী, চারুপীঠের অভিভাবক প্রতিনিধি আশরাফুজ্জামান ও চারুকারু প্রশিক্ষক সাগর চ্যাটার্জী।