যশোর টাউন হল ময়দানের সাংস্কৃতিক অনুষ্ঠানে মুগ্ধ দর্শক

এখন সময়: রবিবার, ২১ এপ্রিল , ২০২৪, ০২:০২:৫৫ এম

 

নিজস্ব প্রতিবেদক: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে যশোরে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। শনিবার সন্ধ্যায় শহরের টাউন হল ময়দানের রওশন আলী মঞ্চে জেলা প্রশাসন ও সম্মিলিত সাংস্কৃতিক জোট এই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। বিভিন্ন সংগঠনের শিল্পীদের গান, কবিতা আবৃত্তি ও নৃত্য মুগ্ধ করে এদিন দর্শকদের।

অনুষ্ঠানের আলোচনা পর্বে একক বক্তা ছিলেন মুুক্তিযুদ্ধকালীন বৃহত্তর যশোরের মুজিব বাহিনীর উপপ্রধান অ্যাডভোকেট রবিউল আলম। উপস্থিত ছিলেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান, সদ্য পদোন্নতি প্রাপ্ত যশোর জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রফিকুল হাসান,  সাংস্কৃতিক ব্যক্তিত্ব হারুন অর রশিদ, সম্মিলিত সাংস্কৃতিক জোট যশোরের  সাধারণ সম্পাদক সানোয়ার আলম খান দুলু, কলামিস্ট ও রাজনীতিক আমিরুল ইসলাম রন্টু প্রমুখ।  গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।

সঙ্গীত, নৃত্য ও আবৃত্তি দিয়ে সাজানো এই অনুষ্ঠানে  উদীচী, চাঁদের হাট, পুনশ্চ, তির্যক, সুরবিতান, সুরধুনী, শেকড়, ভৈরব, নৃত্য বিতান, সপ্তসুর, স্পন্দন, স্বরলিপি, সুর নিকেতন, শিল্পাঙ্গন, উৎকর্ষ, ভবের হাট, সৃষ্টিশীল ও মা নৃত্যালয়ের শিল্পীবৃন্দ অংশ গ্রহণ করে। আবৃত্তি করেন সাধন দাস, শাহরিয়ার সোহেল, কামরুল হাসান রিপন ও জাহিদুল যাদু। অনুষ্ঠান পরিচালনা করেন বিবর্তন শিল্পী শীলা দাস ও শর্মিষ্ঠা ভট্টাচার্য।