যশোর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচন ৩ জুন

এখন সময়: শুক্রবার, ১২ জুলাই , ২০২৪, ০৫:২৬:৪৬ পিএম

নিজস্ব প্রতিবেদক :বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন যশোর জেলা শাখার নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান জাহিদ হাসান টুকুন, সদস্য এসএম তৌহিদুর রহমান ও সাকিরুল কবির রিটন স্বাক্ষরিত তফসিল অনুযায়ী ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ৩ জুন। এদিন সকাল দশটা থেকে দুপুর একটা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।
ঘোষিত তফসিল অনুযায়ী, খসড়া ভোটার তালিকা প্রকাশ ১৭ মে সকাল ১০টা। ১৮ মে সকাল ১০টা থেকে দুপুর একটা পর্যন্ত ভোটার তালিকার ওপর আপত্তি দাখিল, দুপুর আড়াইটায় ভোটার তালিকার ওপর আপত্তির শুনানি এবং বিকেল পাঁচটায় চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ। মনোনয়নপত্র বিতরণ ১৯ মে সকাল ১০টা থেকে  দুপুর একটা পর্যন্ত। ২০ মে সকাল ১১ টা থেকে দুপুর একটা পর্যন্ত মনোনয়নপত্র জমা এবং বিকেল পাঁচটায় যাচাই-বাছাই ও বৈধ তালিকা প্রকাশ। ২২ মে সকাল ১০টা থেকে দুপুর একটা পর্যন্ত  মনোনয়নপত্র প্রত্যাহার ও বিকেল পাঁচটায় চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ।
নির্বাচনী তফসিল অনুযায়ী, সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দু’হাজার, সহসভাপতি পদে এক হাজার ৫০০, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক পদে এক হাজার এবং কার্যকরী সদস্য পদে ৫০০ টাকা (অফেরতযোগ্য) প্রদান করে মনোনয়নপত্র, ভোটার তালিকা ও আচরণবিধি সংগ্রহ করতে হবে। অতিরিক্ত প্রতিটি মনোনয়নপত্রের জন্য প্রদান করতে হবে ১০০ টাকা।