আলমডাঙ্গায় স্কুল মিল্ক ফিডিং কর্মসূচির উদ্বোধন

এখন সময়: শুক্রবার, ১৯ জুলাই , ২০২৪, ০৯:২৬:৫০ পিএম

 

আলমডাঙ্গা অফিস: শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশে সব শিশু দুধ পাবে অনায়াসে’Ñপ্রতিপাদ্য নিয়ে আলমডাঙ্গা উপজেলায় স্কুল মিল্ক ফিডিং কর্মসূচির উদ্বোধন হয়েছে। সোমবার বেলা ১১টায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। আলমডাঙ্গা কালিদাসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের দুধ পান করিয়ে কার্যক্রমটির উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ানা নাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোটে সালমুন আহমেদ ডন, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মারজাহান নিতু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু মুছা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হান্নান ও মাসুজ্জামান লিটু। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার আব্দুল্লাহিল কাফি। তিনি বলেন, বিদ্যালয়ের প্রত্যেক শিক্ষার্থী প্রতিদিন আড়াই লিটার করে প্যাকেটজাত দুধ পাবে। এই কার্যক্রম চলবে আজ সোমবার থেকে আগামী ৩ বছর।

 আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের উপাধ্যক্ষ শামীম রেজার উপস্থাপনায় এ সময় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ফারুক ও কালিদাসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজনিন নাহার।