কোটচাঁদপুরে সাংবাদিকদের সাথে সালাহ উদ্দিন মিয়াজীর মতবিনিময়

এখন সময়: বৃহস্পতিবার, ১৩ জুন , ২০২৪, ০৬:৪০:৪৭ এম

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : প্রধানমন্ত্রীর সাবেক সামরিক সচিব ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল বিইউপি’র ভাইস চ্যান্সেলর অবসরপ্রাপ্ত মেজর জেনারেল সালাহ উদ্দিন মিয়াজী কোটচাঁদপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় মেইন বাসস্ট্যান্ডের একটি ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি। সালাহ উদ্দিন মিয়াজী মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক গণপরিষদ সদস্য অ্যাডভোকেট মঈনু উদ্দীন মিয়াজীর জ্যেষ্ঠ পুত্র।

মতবিনিময়ে অনুষ্ঠানে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা চাইলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (কোটচাঁদপুর-মহেশপুর) আসন থেকে প্রতিদ্ব›িদ্বতা করবেন। তিনি বলেন, আমার জন্ম রাজনৈতিক পরিবারে। যে কারণে রাজনীতি গভীরভাবে পর্যবেক্ষণ করার সৌভাগ্য হয়েছে আমার। আমি রাজনীতিবিদ পিতার সন্তান হওয়ার সুবাদে বঙ্গবন্ধুর হাতের পরশ পেয়েছিলাম। আমার আসল পরিচয় আমি একজন কৃষক। তাই এলাকার সাধারণ কৃষকদের পাশে থেকে কাজ করতে চাই। সাথে সাথে স্বাস্থ্য, শিক্ষা ও পরিবেশ নিয়েও কাজ করব। 

মতবিনিময় অনুষ্ঠানে কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির লতা, সম্পাদক মন্ডলীর সদস্য কুরবান আলীসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।