কায়েমকোলা বাজারে সাবেক এমপি অ্যাড. মনিরের মতবিনিময়সভা

এখন সময়: শনিবার, ২ মার্চ , ২০২৪, ০৭:০১:১৪ পিএম

 

এম আলমগীর, ঝিকরগাছা : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনে জনতার মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী অ্যাড.মনিরুল ইসলাম মনির ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের কায়েমকোলা বাজার ও বিভিন্ন মোড়ে দলীয় নেতাকর্মী ও স্থানীয় সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন।

এ সময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সারথি হয়ে আমি চৌগাছা-ঝিকরগাছায় অসংখ্য উন্নয়নমূলক কাজ করেছি। দলীয় স্বার্থে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী এবং দলীয় ও সাধারণ মানুষের চাপে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। ভোটাররা যে সিদ্ধান্ত নেবে আমি সেটা মাথা পেতে নেব। তবে, আমি আপনাদের সাথে ছিলাম এবং আগামীতেও থাকবো ইনশাল্লাহ।

রোববার সন্ধ্যার পরে মতবিনিময় সভায় নেতাকর্মীদের সাথে কথা বলেন এবং উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলী, বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আব্দুর রব, মাগুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মফিজুর রহমান, মাগুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আমির হোসেন মেনা, আওয়ামী লীগ নেতা খায়রুল ইসলাম, ঝিকরগাছা পৌর যুবলীগের যুগ্মআহবায়ক আশরাফুল ইসলাম, মিলন হোসেন সাদ্দাম প্রমুখ।