বিমোহিত দর্শক

যশোরে বিশেষ চাহিদা সম্পন্ন শিশু-কিশোরদের ফ্যাশন-শো

এখন সময়: শনিবার, ২ মার্চ , ২০২৪, ০৬:১৩:১১ পিএম

নিজস্ব প্রতিবেদক : যশোরে বিশেষ চাহিদা সম্পন্ন শিশু-কিশোরদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান, ফ্যাশন-শো ও নাটক হয়েছে। শুক্রবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে স্বপ্নতরী নামে একটি সংগঠনের উদ্যোগে ছিল ব্যতিক্রমী এই আয়োজন। বিশেষ চাহিদা সম্পন্ন এক ঝাঁক শিশু-কিশোরের ফ্যাশন-শো দেখে বিমোহিত হন সবাই।
এতে প্রধান অতিথি জেলা প্রশাসক আবরাউল হাছান মজুমদার শুভেচ্ছা বক্তব্য রাখতে গিয়ে চোখ মুছতে মুছতে বলেন, আমি ইমোশন হয়ে পড়েছি। তিনি বলেন, ওরা বিশেষ চাহিদা সম্পন্ন নয়। চাহিদা আমাদেরও আছে। কারো প্রকট, কারোর কম। আমাদেরটা প্রকাশ পায় না। ওদেরটা প্রকাশ পায়। তাই ওদের বলি বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।
দেড় ঘন্টার আয়োজনে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান, ফ্যাশন-শো ও নাটক। পাপেট সঞ্চালনাও ছিল আকর্ষণীয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন শেকড় যশোরের সাধারণ সম্পাদক ও স্বপ্নতরীর উপদেষ্টা রওশন আরা রাসু।
সংগঠনের পক্ষ থেকে জেলা প্রশাসক আবরাউল হাছান মজুমদার, বাঁচতে শেখার নির্বাহী পরিচালক এ্যাঞ্জেলা গোমেজ, জয়তি সোসাইটির নির্বাহী পরিচালক অর্চনা বিশ্বাস, নারী নেত্রী হাবিব শেফা, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মুনা আফরিন, সাইফুজ্জামান মজু, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহামুদ হাসান বুলু, আসাদুজামান মিঠু ও কাসেদুজ্জামান সেলিমকে ফুল দিয়ে শুভেচ্ছ জানানো হয়।