যুগান্তরের জন্মদিনে সাংবাদিক কিরণ সাহা স্মৃতি সম্মাননা পেলেন কাবিল

এখন সময়: শনিবার, ২ মার্চ , ২০২৪, ০৭:২১:০৮ পিএম

 

নিজস্ব প্রতিবেদক: সাংবাদিক কিরণ সাহা স্মৃতি সম্মাননা প্রদান, কেক কাটা অনুষ্ঠান ও শুভেচ্ছা বিনিময়ের মধ্যদিয়ে যশোরে দৈনিক যুগান্তরের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। যুগান্তর স্বজন সমাবেশ যশোর শাখার উদ্যোগে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় প্রেসক্লাব যশোর মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও যুগান্তর যশোর ব্যুরো প্রধান প্রয়াত কিরণ সাহার আত্মার শান্তি কামনা করা হয়।

সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজের অধ্যক্ষ প্রফেসর মর্জিনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক রফিকুল হাসান। অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা একরাম-উদ-দৌলা, প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনোতোষ বসু, যশোর জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের ভারপ্রাপ্ত সভাপতি দীপংকর দাস রতন, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও জেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি হারুন অর রশিদ, সাংবাদিক কিরণ সাহা স্মৃতি সম্মাননা প্রাপ্ত সিনিয়র সাংবাদিক শাহাদত হোসেন কাবিল। স্বাগত বক্তব্য রাখেন স্বজন সমাবেশ যশোরের সভাপতি জিএম জুলফিকার আব্দুল্লাহ। সঞ্চালনা করেন দৈনিক যুগান্তরের যশোর ব্যুরো প্রধান ইন্দ্রজিৎ রায়।

এ বছর সাংবাদিক কিরণ সাহা স্মৃতি সম্মাননা প্রদান করা হয় যশোরের সিনিয়র সাংবাদিক শাহাদত হোসেন কাবিলকে। তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।