আগামীতেও উপজেলা নির্বাচনে আমাকে ভোট দিন : ফরিদ চৌধুরী

এখন সময়: শুক্রবার, ১৯ এপ্রিল , ২০২৪, ০২:০৯:৩৫ এম

 

নিজস্ব প্রতিবেদক: যশোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী বলেছেন, শেখ হাসিনার মার্কা নৌকা। তিনি দুঃসময়ে দেশে এসে সকল মানুষকে ঐক্যবদ্ধ্য করে আওয়ামী লীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় এনে প্রধানমন্ত্রী হয়েছেন। তিনি প্রধানমন্ত্রী আছেন বলেই দেশের অনেক উন্নয়ন হচ্ছে। মানুষ শান্তিতে বসবাস করছে।

তিনি বলেন, আমি আওয়ামী লীগের প্রতীক নৌকা নিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে আপনাদের জন্য কাজ করছি। আগামীতেও আপনাদের জন্য যেন আরো বেশি কাজ করতে পারি; তার জন্য আসছে উপজেলা নির্বাচনে আবারো আমাকে চেয়ারম্যান নির্বাচিত করবেন, সেই আশা করি।

সোমবার বিকেলে যশোর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে স্থানীয় মহিলা মাদ্রাসা মাঠে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওয়ার্ড আওয়ামী নেতা আব্দুল জলিল মুন্সির সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য কামাল হোসেন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দীন মিঠু, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম এবং পুরাতন লোহা ও প্লাস্টিক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া খান।

উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিজ, ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি নান্নু খান, ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক কামাল হোসেন তুহিন, ওয়ার্ড কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল, ৭ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সোহাগ হোসেন, ৯ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি টুটুল হোসেন। অনুষ্ঠান পরিচালনা করেন বঙ্গবন্ধু সৈনিকলীগ শহর শাখার সভাপতি নুরুল ইসলাম নুরু।