ফেনসিডিল মামলায় যাবজ্জীবন

এখন সময়: বুধবার, ১৭ এপ্রিল , ২০২৪, ০৬:০৬:৫২ পিএম

নিজস্ব প্রতিবেদক: ফেনসিডিলের মামলায় শার্শার মাদক ব্যবসায়ী আলমগীর হোসেন মহিরকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ডের আদেশ দিয়েছে যশোরের একটি আদালত। রোববার অতিরিক্ত দায়রা জজ শিমুল কুমার বিশ^াস এক রায়ে এ আদেশ দিয়েছেন। সাজাপ্রাপ্ত ওই ব্যক্তি শার্শার টেংরালি গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন এপিপি শ্যামল কুমার বিশ^াস।

মামলার অভিযোগে জানা গেছে, ২০১৯ সালের ১৪ অক্টোবর শার্শার কাশিপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা বেলতা প্রাইমারি স্কুলের সামনে অবস্থান নিয়ে সন্দেহভাজন হিসেবে মহিরকে আটক করে। এ সময় তার হাতে থাকা প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৯৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় বিজিবির ডিএডি শহিদুল ইসলাম  আটক মহিরকে আসামি করে শার্শা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন।

তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা এসআই খান মাসুদ রানা আসামি মহিরকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন। দীর্ঘ সাক্ষীগ্রহণ শেষে মহিরের বিরুদ্ধে অভিযোগ প্রামাণিত হওয়ায় বিচারক তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের সশ্রম কারাদণ্ডের আদেশ দেন। সাজাপ্রাপ্ত মহির কারাগারে আটক।