ডুমুরিয়ায় নির্যাতনের পর শিশুপুত্রসহ গৃহবধূকে তাড়িয়ে দেয়ার অভিযোগ

এখন সময়: সোমবার, ৩ অক্টোবর , ২০২২ ১৪:২৬:৪৫ pm

ডুমুরিয়া প্রতিনিধি: ডুমুরিয়ার মাগুরাঘোনায় স্বামীর মারপিট ও পাশবিক  নির্যাতনের শিকার গৃহবধূ শিশু পুত্রকে নিয়ে তার পিতা শহর আলি সরদারের বাড়িতে আশ্রয় নিয়েছে। গত শুক্রবার দুপুরে  উপজেলার মাগুরাঘোনা গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ডুমুরিয়া উপজেলার মাগুরাঘোনা গ্রামের শহর আলি সরদারের কন্যা সোনিয়া খাতুন (২৩) এর সাথে একই গ্রামের আলা উদ্দিন শেখের ছেলে রাজু শেখ  (৩০) এর প্রেমের সম্পর্কে বিয়ে হয়। সংসার জীবনে তাদের ১ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। কিন্তু স্বামী রাজু শেখের পিতা আলাউদ্দিন শেখ ওই বিয়ে মেনে নিতে পারেনি। ফলে পিতার পৈত্রিক ভিটা ছেড়ে বিল এলাকায় লীজ ঘেরের বাসায় বসবাস করছে। এদিকে স্বামী রাজুর প্রথম স্ত্রী ও দুই সন্তান রয়েছে। তারা পৈত্রিক ভিটায় থাকে। এনিয়ে তাদের মধ্যে প্রায় ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। এর মধ্যে রাজু তার স্ত্রী সোনিয়া খাতুনকে মারপিট, শারীরিক ও মানসিক নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে শুক্রবার ভোরে ঘরে ভিতরে আটকে মধ্য যুগীয় কায়দায় লোহার রডদিয়ে এলোপাতাড়ি মারপিট করেছে বলে অভিযোগ উঠেছে। এরপর দুপুরে দিকে দ্বিতীয় দফায় মারপিট করে স্ত্রী ও শিশু পুত্র সন্তানকে বাড়ি থেকে বের করে দেয়।  এতে সে গুরতর আহত হন। স্থানীয় লোকজনের সহযোগিতায় শিশু পুত্রকে সাথে নিয়ে পিতার বাড়িতে আশ্রয় নিয়েছে আহত সোনিয়া খাতুন।

ভুক্তভোগীর পিতা শহর আলি সরদার সাংবাদিকদের জানান, তার জামাই রাজু শেখ মেয়েকে বেদম মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। হতদরিদ্র পরিবার হওয়ায় নিজ বাড়িতে রেখে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ব্যাপারে আদালতে মামলা দায়ের করা হবে বলে তিনি দাবি করেন।