সখিপুর-পারুলিয়া বস্ত্র ব্যবসায়ী সমিতির বার্ষিক সভা

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ১০:০৯:১৯ am

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি : দেবহাটা উপজেলার সখিপুর-পারুলিয়া বস্ত্র ব্যবসায়ী সমিতির বার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটি গঠন হয়েছে। শুক্রবার সন্ধ্যায় ব্যবসায়ী সমিতির নিজস্ব কার্যালয়ে পারুলিয়া বাজারের স্বপ্নধরা মার্কেটে এই সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় সখিপুর-পারুলিয়া বাজারের সকল বস্ত্র ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে পুরানো কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়। কমিটিতে আজিজুল হককে সভাপতি করে ও মোস্তাফিজুর রহমান মিঠুকে সাধারণ সম্পাদক করে যথাক্রমে সহসভাপতি আব্দুর রহিম, সহসম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ মেহেদি জামান, দপ্তর সম্পাদক আবু সাইদ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম পাখিসহ সদস্য হিসেবে আছেন শেখ আব্দুল মুহিত, দীলিপ কুমার, মোস্তাফিজুর রহমান।

ওই কমিটির উপদেষ্টামন্ডলীর সদস্য হলেন, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সখিপুর বাজার কমিটির সভাপতি সাইফুল ইসলাম, পারুলিয়া ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান ও পদাধিকার বলে পারুলিয়া বাজার কমিটির সভাপতি গোলাম ফারুক বাবু, পারুলিয়া বাজার কমিটির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদের মহিউদ্দিন, সখিপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক আবু রায়হান তিতু ও খলিলুর রহমান।