মহেশপুরে অমিত হাবিব সড়ক

এখন সময়: সোমবার, ৩ অক্টোবর , ২০২২ ১৪:০৫:৩৯ pm

অসীম মোদক, মহেশপুর: দেশ রূপান্তরের প্রতিষ্ঠাতা সম্পাদক অমিত হাবিবের নামে ঝিনাইদহের মহেশপুরে একটি সড়কের নাম করণের ঘোষণা দিয়েছেন ঝিনাইদহ ৩ আসনের সংসদ সদস্য আলহাজ শফিকুল আজম খান চঞ্চল। গত শুক্রবার রাতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজিরবেড় ইউনিয়নের জিন্নাহনগর নিজ গ্রামে অমিত হাবিবের চতুর্থ জানাজায় অংশ নিয়ে সংসদ সদস্য আলহাজ শফিকুল আজম খান চঞ্চল এ ঘোষণা দেন।

সংসদ সদস্য আলহাজ শফিকুল আজম খান চঞ্চল বলেন, ‘দেশ রূপান্তর সম্পাদক অমিত হাবিবের নামে জিন্নানগর বাজার এলাকা থেকে তার গ্রামে যাওয়ার এক কিলোমিটার পাকা সড়ক নির্মাণ করা হবে। অমিত হাবিব স্মরণে তার নামে সড়কটির নামকরণ করা হবে। এলজিইডির কর্মকর্তাদের সঙ্গে আমার কথা হয়েছে। এমনকি এলজিইডির কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে প্রকল্পের সব কাগজপত্র ঠিক করে ঢাকায় পাঠাতে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে টেন্ডারের মাধ্যমে সড়কটি পাকাকরণ করা হবে।

আলাউদ্দীন নামের এক স্থানীয় বাসিন্দা বলেন, এ সড়কটি নির্মাণ হলে আমাদের চলাচলে সুবিধা হবে। পাকা সড়ক হলে আমাদের জীবনযাত্রার মানও উন্নত হবে। অমিত হাবিবের নামে পাকা সড়ক নির্মাণ করা হচ্ছে বলে আমরা কৃতজ্ঞ। আমরা সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চলকে স্বাগত জানাই।

আশারুল হক নামে আরেক বাসিন্দা বলেন, ‘দেশ রূপান্তর সম্পাদক অমিত হাবিবের স্মরণে পাকা সড়ক নির্মাণ করা হলে সারাজীবন এই এলাকার মানুষ তাকে মনে রাখবেন। নতুন প্রজন্ম জানতে পারবে মহেশপুরের একজন কৃতী সন্তানকে।