সাংবাদিক আকরামুজ্জামানের বাবার মৃত্যুর পর এবার মায়ের মৃত্যু, শোক

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ১০:১৩:০০ am

বাঘারপাড়া প্রতিনিধি: বাবার মৃত্যুর শোক কাটতে না কাটতেই মা ফাতেমা বেগম কে হারালেন  সাংবাদিক আকরামুজ্জামান। সাংবাদিক ইউনিয়ন যশোরের  সাধারণ সম্পাদক, দৈনিক লোকসমাজের স্টাফ রিপোর্টার এবং চ্যানেল আই-এর যশোর জেলা প্রতিনিধি আকরামুজ্জামানের মা ফাতেমা বেগম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত পহেলা আগস্ট তার বাবা অবসর প্রাপ্ত শিক্ষক মাওলানা মো. সিরাজুল ইসলাম ইন্তেকাল করেন। বাবার মৃত্যুর একমাস আটদিনের মাথায় মাকে হারিয়ে আকরামুজ্জামানের গোটা পরিবারসহ তার গ্রামবাসী এখন শোকাহত।

আকরামুজ্জামান জানান, তার মা ফাতেমা বেগম (৮৫) সুস্থ ছিলেন। রাতে মা ও তার বোন একসাথে ঘুমিয়ে ছিলেন। ভোরে নামাজের জন্য বোন মাকে ডাকতে গিয়ে দেখেন তার মা আর নেই। তিনি আরও বলেন, তার বাবা ও মায়ের মধ্যে মধুর সম্পর্ক ছিলো। কেউ কাউকে ছেড়ে কখনোই একা থাকতেন না।  ৯৫ বছর বয়সে বাবার মৃত্যুর পরই মা প্রচণ্ড ভেঙে পরেন।

তিনি আরও জানান, শুক্রবার বাদ জুমা তার বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়নের শেখেরবাতান গ্রামে নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশেই মায়ের দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি  ৪ ছেলে, ৪ মেয়েসহ রেখে গেছেন অশংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। অত্যন্ত ধর্মপরায়ন ও দ্বীনদার পরহেজগার হিসেবে সব মহলে পরিচিতি ছিলেন। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বাঘারপাড়া প্রেসক্লাব ও যশোর জেলা সাংবাদিক ইউনিয়ন বাঘারপাড়া শাখা (জেডিইউজে)র নেতৃবৃন্দ।