মায়ের উপর পিতার নির্যাতন : ক্ষোভে অভিমানে কলেজ ছাত্রীর আত্মহত্যা

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ১৫:২০:৩৩ pm

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি : কালিগঞ্জে মায়ের উপর পিতার বর্বর নির্যাতন সইতে না পেরে ইভা আক্তার (১৭) নাম এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। সে উপজেলার মৌতলা ইউনিয়নের শিমু-রেজা এমপি কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী ও মৌতলা শেখপাড়া এলাকার শেখ আমিনুর ইসলাম আদুর মেয়ে। ঘটনাটি ঘটেছে রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে মৌতলা শেখ পাড়া এলাকায়।
নিহতের বড় বোন চায়না পারভীন জানান, ইভা রবিবার দুপুর দেড়টার দিকে কলেজ থেকে বাড়ি ফিরে আসে। বাড়িতে এসে সে তার মায়ের উপর শারীরিক নির্যাতনের বিষয়টি জানতে পারে। মাকে মারধর করায় পিতার উপর ক্ষোভে ও অভিমানে তার সৎ মায়ের সিঁড়ির ঘরের আঁড়ার সাথে দুপুর ২ টার দিকে ওড়নার সাহায্যে গলায় ফাঁস দেয় ইভা।  
পরবর্তীতে তার সৎ মা নুরুন্নাহার বেগম ছাদে উঠতে যেয়ে ইভাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। ইভার নিথর দেহ মাটিতে নামিয়ে থানায় খবর দিলে উপপরিদর্শক মিলন কুমার বিশ্বাস ঘটনাস্থলে যেয়ে সুরতহাল প্রতিবেদন তৈরী করে মরদেহ থানায় নিয়ে আসেন।
এ বিষয়ে জানতে চাইলে আমিনুল ইসলাম আদু তার ছোট স্ত্রী রহিমা খাতুনের (ইভার মায়ের) উপর শারীরিক নির্যাতনের বিষয়টি স্বীকার করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মিলন কুমার বিশ্বাস জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হবে।