আশাশুনিতে দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা

এখন সময়: বুধবার, ৭ ডিসেম্বর , ২০২২ ১৭:০৫:০৮ pm

আশাশুনি প্রতিনিধি : শারদীয় দুর্গাপূজা উপলক্ষে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার জন্য পূজা উদযাপন পরিষদ, ইমাম, পুরোহিত, মন্দির কমিটির নেতৃবৃন্দ ও ধর্মীয় নেতাদের নিয়ে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে আশাশুনি সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউনিয়ন পরিষদের হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা ও আশাশুনি সদর ইউপি চেয়ারম্যান এসএম হোসেনুজ্জামান হোসেন। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম পি.পি.এম। বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি অধ্যাপক সুবোধ কুমার চক্রবর্তী, ইমাম ও অবসরপ্রাপ্ত শিক্ষক আবুল কাশেম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য প্রার্থী মহিতুর রহমান, সেবাশ্রমের সুমন মহারাজ, উপজেলা জামে মসজিদের ইমাম আব্দুল গফ্ফার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রনজিত কুমার বৈদ্য, অবসরপ্রাপ্ত শিক্ষক কালিপদ রায়, ইমাম ও প্রভাষক হাফেজ বাকী বিল্লাহ। এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্যসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় প্রধান অতিথি প্রতিটি পূজা মন্ডপে সিসি ক্যামেরা লাগানো এবং আইন শৃংখলা বজায় স্বার্থে স্বেচ্ছাসেবকদের সঠিকভাবে দায়িত্ব পালনের আহবান জানান। এছাড়া কোথাও কোন মন্ডপে অপ্রীতিকর ঘটনা ঘটলে তাৎক্ষণিকভাবে থানায় যোগাযোগ করতে সকল মণ্ডপ কমিটিকে অনুরোধ জানান।