কর্মের মধ্য দিয়ে শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা : অ্যাড. মনির

এখন সময়: শুক্রবার, ২ ডিসেম্বর , ২০২২ ২২:০৫:৩৫ pm

এম আলমগীর, ঝিকরগাছা: যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক  অ্যাড মনিরুল ইসলাম মনির বলেছেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। সারা বিশ্বে রোল মডেল হিসেবে পরিচিত অর্জন করেছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার বিকল্প কেউ নেই। আমরা যেমন বলি বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। তেমনই শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমাণের কাজ জাতি চোখে দেখতো না। কর্মের মধ্য দিয়ে শেখ হাসিনার জন্মের সফলতা ও সার্থকতা।

যশোরের ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আধুনিক বাংলাদেশের রূপকার, বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত কেক কাটা, আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক এ সংসদ সদস্য আরো বলেন, সংসদ নির্বাচনকে ঘিরে সরকার বিরোধীরা আবারও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। জননেত্রী শেখ হাসিনাসহ সরকারকে নিয়ে দেশি-বিদেশি চক্রান্ত করছে। এসব ষড়যন্ত্র ও চক্রান্ত প্রতিহত করার জন্য প্রতিটি আওয়ামী লীগ নেতা-কর্মীকে সজাগ থাকবে হবে। শেখ হাসিনা সরকারের উন্নয়ন জনগণের কাছে তুলে ধরতে হবে। শেখ হাসিনা আমাদের উন্নয়ন ও অর্জনের রোল মডেল। তিনি নিজে যা অর্জন করেছেন, তা নজিরবিহীন। তার জন্মদিন পালন না করলে আমরা জাতির কাছে অকৃতজ্ঞ থেকে যাব।

বুধবার বিকালে উপজেলা বোর্ডঘাটার দলীয় কার্যালয়ের উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুছা মাহমুদের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর বাবরজান বরুণ, উপজেলা আওয়ামী লীগ নেতা অশোক দত্ত, বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলী, আক্তারুজ্জামান আক্তার, গঙ্গানন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরউদ্দীন বেল্টু, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর শরিফুল ইসলাম, সাবেক ছাত্রনেতা আবু সাঈদ মিলন, শেখ ইমরান হোসেন প্রমুখ।