ছোট ভাইয়ের কোপে বড় ভাইয়ের হাত বিচ্ছিন্ন

এখন সময়: শুক্রবার, ৯ ডিসেম্বর , ২০২২ ০১:১১:৫১ am

কয়রা (খুলনা) প্রতিনিধি  : খুলনার কয়রায় আপন দুই ভাইয়ের দ্ব›েদ্ব বিতর্কের এক পর্যায়ে বড় ভাই শাহাদাৎ হোসেনের হাত কেটে বিছিন্ন করে দেন ছোট ভাই শাকিল হোসেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে মহারাজপুর ইউনিয়নের মেঘারআইট গ্রামে। তারা  ওই গ্রামের সোহরাব মিস্ত্রির ছেলে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎিসার তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে কয়রা থানা পুলিশ ছোট ভাই শাকিলকে আটক করেছে। 
স্থানীয় ও কয়রা থানা সূত্রে জানা যায়, ছোট ভাই শাকিলকে কেন বিয়ে দেয়া হচ্ছে না তা নিয়ে দুই ভাইয়ের মধ্যে দ্ব›দ্ব ছিল। সকালে মাছ বিক্রিকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে ছোট ভাই ধারালো দা দিয়ে বড় ভাইয়ের হাতে কোপ মারলে হাত বিচ্ছিন্ন হয়ে মাটিতে পড়ে যায়। 
কয়রা থানা অফিসার ইনচার্জ এবিএম দোহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ ছিল। সকালে মাছ বিক্রিকে কেন্দ্র করে শাকিল তার বড় ভাই শাহাদাৎ হোসেনের সাথে বাগ বিতর্কের এক পর্যায় ধারালো দা দিয়ে কোপ মেরে বাম হাত কেটে ফেলে। তবে কেউ কেউ বলছেন শাকিল বিয়ে করতে চায় এই নিয়ে তাদের মধ্যে দ্বন্দ রয়েছে। তিনি আরও বলেন, আমরা এলাকাবাসীর সহযোগিতায় শাকিলকে আটক করেছি। তার পিতা আসলে মামলা নেয়া হবে।