কালিগঞ্জে চোরাই স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধার, আটক ১

এখন সময়: শুক্রবার, ২৯ মার্চ , ২০২৪, ০১:৪৯:৪১ পিএম

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়নের মুকুন্দমধুসূদনপুর গ্রামের আব্দুর রাজ্জাক সানার বাড়িতে গত ২৪ সেপ্টেম্বর রাতে চেতনানাশক স্প্রে করে চুরি করে নিয়ে যাওয়া স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের হিজলা এলাকায় অভিযান চালিয়ে আনছার গাজীর ছেলে জুয়েলার্স ব্যবসায়ী ইউনুস আলীকে (৪২) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে উদ্ধার হয়েছে চুরি যাওয়া ৪ ভরি ৫ আনা ২ রতি স্বর্ণ ও ৩ লাখ ৫৫ হাজার টাকা।

কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আমিনুর রহমান জানান, উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মুকুন্দমধুসূদনপুর গ্রামের দুটি বাড়িতে গত ২৪ সেপ্টেম্বর রাতে চেতনানাশক স্প্রে করে চোরচক্র স্বর্ণালংকার, নগদ টাকা ও কাপড়-চোপড় চুরি করে নিয়ে যায়। এরপর ২৮ সেপ্টেম্বর পুলিশ অভিযান চালিয়ে চোরচক্রের অন্যতম সদস্য খুলনা জেলার কয়রা উপজেলার ইব্রাহিম গাজীর ছেলে শরিফুল ইসলাম (২৪) ও তার সহযোগী মোনায়েমকে (২৫) আটক করে।

পরবর্তীতে শরিফুলের স্বীকারোক্তি অনুযায়ী শনিবার রাতে হিজলা গ্রামের বাসিন্দা নলতা বাজারের শাপলা জুয়েলার্স’র মালিক ইউনুসকে আটকসহ চুরি যাওয়া স্বর্ণালংকার ও নগদ টাকা উদ্ধার করা হয়। 

রোববার (২ অক্টোবর) দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।