যশোর জেলা পরিষদ নির্বাচনে প্রার্থীরা ভোট প্রার্থনায় ব্যস্ত

এখন সময়: শুক্রবার, ৯ ডিসেম্বর , ২০২২ ০১:২৯:৩৮ am

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা পরিষদ নির্বাচন জমে উঠছে। প্রার্থীরা এখন ভোটারদের দ্বারে  দ্বারে ভোট প্রার্থনায় ব্যস্ত। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী সাইফুজ্জামান পিকুল ‘ঘোড়া’ মার্কা এবং বিএলডিপি নেতা মারুফ হোসেন কাজল  ‘আনারস’ মার্কা নিয়ে ইউনিয়নে ইউনিয়নে স্থানীয় জনপ্রতিনিধি ভোটারদের সাথে প্রতিনিয়ন মিলিত হচ্ছে চা চক্রে আর মতবিনিময় সভায়। তবে প্রচারনা দৌড়ে এগিয়ে রয়েছেন সাইফুজ্জামান পিকুল। সদস্য প্রার্থীরাও  হাটে বাজারে, চায়ের দোকানে নির্বাচনকে জমিয়ে রাখছে।

১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে এই নির্বাচন। এই ভোটে সাধারণরা নয় পৌরসভার মেয়র, কাউন্সিলার, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বাররা ভোটদিয়ে নির্বাচিত করবেন জেলা পরিষদের চেয়ারম্যান ও সদস্য। নির্বাচনে দুই চেয়ারম্যান ও  সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ এবং  সাধারণ ওয়ার্ড এর সদস্য পদে রয়েছেন ৩৪ প্রার্থী।

আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুজ্জামান পিকুল রোববার সদর উপজেলার চাঁচড়া, বসুন্দিয়া ও চুড়ামনকাটি ইউনিয়নের  ভোটারদের সাথে আলাদা ভাবে মতবিনিময় সভা করেছেন। আগের দিন অভয়নগর উপজেলাতে চালিয়েছেন গণসংযোগ।  জেলা আওয়ামী লীগের উপপ্রচার প্রকাশনা সম্পাদক লুৎফুল কবীর বিজু রয়েছেন সার্বক্ষণিক ভাবে তার সাথে । তিনি জানান এক্ষেত্রে কোন সদস্য প্রার্থীকে সাথে রাখা হচ্ছে না।

বিএলডিপি প্রার্থী মারুফ হোসেন কাজল মণিরামপুর ও কেশবপুর উপজেলা পরিষদের ভোটাদের সাথে দেখা করেছেন বলে তিনি জানান।