নড়াইলে আন্তজেলা ফুটবল প্রতিযোগিতায় খুলনা চ্যাম্পিয়ন

এখন সময়: শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৫:০৫:২৬ পিএম

ফরহাদ খান, নড়াইল: নড়াইলের নড়াগাতীতে ‘মরহুম আব্দুল হক খান সাহেব স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৮ অক্টোবর) যোগানিয়া ডিএন মাধ্যমিক মাঠে দিনব্যাপী এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় স্বাগতিক নড়াইল জেলাসহ গোপালগঞ্জ, বাগেরহাট ও খুলনার চারটি দল অংশগ্রহণ করে। খেলায় খুলনা দল চ্যাম্পিয়ন হয়েছে। রানার্সআপ হয়েছে বাগেরহাট।  

বাঐসোনা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান এস এম চুন্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মান্নান, অতিরিক্ত সচিব আসাদুজ্জামান, নড়াগাতী থানার ওসি সুকান্ত সাহা, বীরমুক্তিযোদ্ধা হিরু মিয়া শেখসহ অনেকে। প্রচণ্ড রোদের মধ্যে হাজারো দর্শক খেলাটি উপভোগ করেন।

চারদলের প্রতিযোগিতা শেষে খুলনা বনাম বাগেরহাট দলের মধ্যকার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ে খেলাটি গোলশূন্য ড্র হলে তা ট্রাইব্রেকারে গড়ায়। এ সময় খুলনা ৫-৪ গোলে বাগেরহাট দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। চ্যাম্পিয়ন দলকে মোটরসাইকেল এবং রানার্সআপ দলকে ফ্রিজ পুরস্কার দেয়া হয়।

বাঐসোনা ইউপি চেয়ারম্যান এস এম চুন্নু বলেন, বর্তমান প্রজন্ম মোবাইল তথা তথ্য প্রযুক্তিতে বেশি আসক্ত। খেলার প্রতি তাদের মনোযোগ কম। তরুণ প্রজন্মকে খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে এবং মাদক থেকে দূরে রাখতে চারটি জেলার অংশগ্রহণে ফুটবল খেলার আয়োজন করা হয়েছে। মরহুম আব্দুল হক খান সাহেবের নামে প্রতিবছর এ ধরণের আয়োজন করা হবে।