রোটারী হেল্থ সেন্টারের ২৫ বছর পূর্তি অনুষ্ঠান

রোটারিয়ানরা সমাজে বড় মনের মানুষ হিসেবে বেঁচে থাকবে : প্রতিমন্ত্রী স্বপন

এখন সময়: বুধবার, ৮ ফেব্রুয়ারি , ২০২৩ ২০:২৯:৫৮ pm

নিজস্ব প্রতিবেদক : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, ‘অন্ধজনে দাও আলোর’ মত মহৎ যেসব কাজ রোটারী ক্লাব করে থাকে তা কখনোই অস্বীকার করা যাবেনা। বন্যার সময়ে বন্যার্তদের পাশে দাঁড়ানো, গরীব শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদানসহ সেবামূলক কাজ করে রোটারিয়ানরা সমাজে বড় মনের মানুষ হিসেবে বেঁচে থাকবে।

তিনি বলেন, মানুষকে সেবা দেয়া, অসহায়কে সাহায্য করা সমাজের জন্য একটি বড় কাজ। প্রতিমন্ত্রী যশোর রোটারী ক্লাব পরিচালিত রোটারী হেল্থ সেন্টারের ২৫ বছর পূর্তি উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

শুক্রবার সকালে মুজিব সড়কস্থ প্রতিষ্ঠান প্রাঙ্গনে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। যশোর রোটারী ক্লাবের সভাপতি আক্তারুজ্জামান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ২৫ বছর পূর্তি উপলক্ষে উৎসব কমিটির চেয়ারম্যান খালিদ সাইফুল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, সম্পাদক এসএম তৌহিদুর রহমান, রোটারী ক্লাব অব যশোর নকশীকাঁথার প্রাক্তন সভাপতি ফজলে রাব্বী মোপাশাসহ বিভিন্ন রোটারী ক্লাবের নেতৃবৃন্দ।

অনুষ্ঠান শেষে প্রীতিভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিনব্যাপী এই অনুষ্ঠানে রোটারিয়ানদের উপস্থিতিতে হেল্থ সেন্টার প্রাঙ্গণ প্রাণবন্ত হয়ে ওঠে।