বাকবিতণ্ডা নিয়ে পাল্টাপাল্টি কর্মসূচি

উপজেলা চেয়ারম্যানের মানববন্ধন, জিডির প্রতিবাদে আজ সমাবেশ

এখন সময়: বুধবার, ১ ফেব্রুয়ারি , ২০২৩ ০১:৫৫:৫২ am

সিরাজুল ইসলাম, কেশবপুর  : কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলামের সাথে পৌর আওয়ামী লীগ নেতা ডা. মহিউদ্দিন খান আলমগীর সিদ্দিক টিটোর বাকবিতণ্ডার ঘটনার প্রতিবাদে মানববন্ধন হয়েছে। কেশবপুর মুক্তিযোদ্ধা সংসদ শুক্রবার বিকেলে শহরের ত্রিমোহিনী চত্বরে এই মানববন্ধন কর্মসূচি পালন করে।  

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, অ্যাডভোকেট মিলন মিত্র প্রমুখ।

এছাড়া এই বাকবিতণ্ডার ঘটনায় কেশবপুর পৌর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মহিউদ্দিন খান আলমগীর সিদ্দিক টিটোসহ ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১৫-২০ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় (জিডি) সাধারণ ডায়েরি করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম। 

এদিকে, কেশবপুর পৌর আওয়ামী লীগের নেতার সাথে উপজেলা চেয়ারম্যানের বাকবিতণ্ডা ও থানায় জিডির ঘটনায় শনিবার বিকেলে প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছে উপজেলা ও পৌর আওয়ামী লীগ।

এ ব্যাপারে ডা. মহিউদ্দিন খান আলমগীর সিদ্দিক টিটো দৈনিক স্পন্দনকে বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সাহেবের সাথে সম্মানের সাথে কথা বলার পরও তিনি আমাদের সাথে খুব খারাপ আচরণ করেন। আমার বাবা-মাসহ আমার পরিবারের বিরুদ্ধে আজেবাজে কথা বলেন। তিনি আমাদের বিরুদ্ধে থানায় জিডি করেছেন। আমরা এর প্রতিবাদে শনিবার বিকেলে কেশবপুর শহরে প্রতিবাদ সমাবেশের আয়োজন করেছি।