দ্যোতনা সাহিত্য পরিষদের মাসিক সাহিত্য আসর

এখন সময়: বুধবার, ১ ফেব্রুয়ারি , ২০২৩ ০২:৪০:২৭ am

প্রেসবিজ্ঞপ্তি : শুক্রবার সকাল দশটায় নাট্যকলা সংসদ যশোর  ইনস্টিটিউটে  দ্যোতনা সাহিত্য পরিষদের মাসিক সাহিত্য আসর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মহাকবি মাইকেল মধুসূদন দত্তের জীবন ও সাহিত্য নিয়ে আলোচনা ও কবিতা পাঠের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমি পুরস্কারপ্রাপ্ত কবি ও প্রাবন্ধিক হোসেন উদ্দীন হোসেন। সংগঠনের সভাপতি অধ্যক্ষ ড. শাহনাজ পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক ও শিক্ষাবিদ প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গল্পকার ও অধ্যক্ষ পাভেল চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্রোহী সাহিত্য পরিষদের সম্পাদক কবি গোলাম মোস্তফা মুন্না, মুক্তেশ্বরী সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের  সম্পাদক কবি গাজী শহিদুল ইসলাম। সংগঠনের সম্পাদক কবি শাহরিয়ার সোহেল এর সঞ্চালনায় আলোচক হিসাবে উপস্থিত ছিলেন কবি জি এম মূছা, কবি মঞ্জুয়ারা সোনালী, ও কবি শরিফুল আলম। কবিতা ও আলোচনায় অংশগ্রহন করেন কবি অরুণ বর্মন,  কবি রবিউল হাসনাত সজল, কবি জাহান আরা খান কোহিনূর, কবি নুরজাহান আরা নীতি,  কবি রোমেল, ছড়াকার কামাল মুস্তাফা, কবি সনজিত সরকার প্রমুখ। উপস্থিত ছিলেন কবি তহীদ মনি ও কবি সাক্ষর।
গীটার বাজিয়ে গান পরিবেশন করেন কবি ব্রতী বর্মন। ড . শাহনাজ পারভীন ইতনা, নড়াইল থেকে সংবর্ধিত হওয়ায় সংগঠনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
কবি গোলাম মোস্তফা মুন্না আশাবরী সংগীত একাডেমি থেকে সংবর্ধিত হওয়ায় দ্যোতনা সাহিত্য পরিষদ এর  পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। কবি মঞ্জুয়ারা সোনালীকে জন্মদিনের শুভেচ্ছা ও ব্রতী বর্মন এসএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস পাওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।