অভয়নগরে সুব্রত হত্যা মামলায় আটক ৪, একজনের স্বীকারোক্তি

এখন সময়: বুধবার, ১ ফেব্রুয়ারি , ২০২৩ ০২:৪৫:১৪ am

নিজস্ব প্রতিবেদক: অভয়নগরের দামুখালী গ্রামের মৎস্যঘের ব্যবসায়ী সুব্রত মন্ডল হত্যাকাণ্ডে সাথে জড়িত সন্দেহে ৪ জনকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে উপজেলার সরখোলা এলাকা থেকে তাদের আটক করা হয়। মঙ্গলবার তাদের আদালতে সোপর্দ করা হলে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে সুমন মোল্য জবানবন্দি দিয়েছে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম আসামির জবানবন্দি গ্রহণ ও অপর তিনজনের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। 

আটকরা হলো, অভয়নগরের সরখোলা গ্রামের হান্নান মোল্লার ছেলে সুমন মোল্লা, ইয়াসিন সরদারের ছেলে শাকিল সরদার, ইয়াহিয়া মোল্লার ছেলে রাকিব মোল্লা ও চলিশিয়া গ্রামের আকবার মোল্লার ছেলে আমিনুর মোল্লা।

মামলার তদন্ত কর্মকর্তা অভয়নগর থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মিলন কুমার মন্ডল জানিয়েছেন, মৎস্যঘের ব্যবসায়ী সুব্রত মন্ডল হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ওই ৪ জনকে সোমবার রাতে সরখোলা গ্রাম থেকে আটক করেছেন। এর মধ্যে সুমন মোল্লার কাছ থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ওই মোটরসাইকেলটি হত্যাকাণ্ডে ব্যবহৃত হয়েছিলো।

তিনি আরো জানিয়েছেন, আটক ৪ জনের মধ্যে সুমন মোল্লা আদালতে স্বীকারোক্তি জবানবন্দি দিয়েছেন। বাকী ৩ জনের ৭ দিন করে রিমান্ডের আবেদন করলে বিচারক প্রত্যেকের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন। 

গত ১১ জানুয়ারি সকালে দামুখালী বাজারে মোটরসাইকেল আরোহী দুই সন্ত্রাসী গুলি করে হত্যা করেন মৎস্যঘের ব্যবসায়ী সুব্রত মন্ডলকে। এ ঘটনায় নিহতের ভাই অমৃত মন্ডল অপরিচিত ব্যক্তিদের আসামি করে অভয়নগর থানায় হত্যা মামলা করেন। পুলিশ হত্যার সাথে জড়িত সন্দেহে একই গ্রামের শ্যামল মন্ডল নামে একজনকে আটক করেছিল। এ নিয়ে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে পুলিশ ৫ জনকে আটক করেছে।