৩৬ বছর শিক্ষকতা করে অবসরে মাহবুবুর রহমান

এখন সময়: শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০৪:৪০:৪১ এম

নূরুল হক, মণিরামপুর : মণিরামপুরের টুনিয়াঘরা মহিলা আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক (সমাজ বিজ্ঞান) মোঃ মাহবুবুর রহমানের অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। দীর্ঘ ৩৬ বছর শিক্ষকতা শেষে মঙ্গলবার ছিল তার শেষ কর্ম দিবস। এদিন সকাল ১০টায় মাদ্রাসার ক্যাম্পাসে অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম রিপন।

সহকারী অধ্যাপক মোঃ ফজলুর রহমান ও সহকারী মৌলভী মিজানুর রহমানের পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিদায়ী শিক্ষক মোঃ মাহবুবুর রহমান, সহকারী অধ্যাপক শামছুর রহমান, নূরুল হক, প্রভাষক বদিউজ্জামান, প্রভাষক মনিরুল ইসলাম, সহকারী শিক্ষিকা রুমিছা খাতুন, সহকারী শিক্ষক নজরুল ইসলাম, শফিকুল ইসলাম, সুপার নজরুল ইসলাম, পরিচালনা পর্ষদের সদস্য মারুফ হোসেন, নূর ইসলাম, শরিফুল ইসলাম, অফিস সহকারী মিজানুর রহমান, কেয়া খাতুন, মেহেদী হাসান প্রমুখ।

এ সময়ে মাদ্রাসার পরিচালনা পর্ষদ, অভিভাবক, শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদায়ী শিক্ষক মোঃ মাহবুবুর রহমানকে বিদায়ী সংবর্ধনা, বিভিন্ন উপটৌকন ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। বিদায় সংবর্ধনা শেষে শিক্ষককে শোভাযাত্রায় তাকে বাড়ি পৌঁছে দেয়া হয়।