ইয়াবা, গাঁজা ও মানবপাচারের অভিযোগে আটক ৩

এখন সময়: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল , ২০২৪, ০৬:১৮:৫১ পিএম

 

অভয়নগর (যশোর) প্রতিনিধি: যশোরের দুই মাদক বিক্রেতা ও মানবপাচারের অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। শনিবার আটক তিনজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো  হয়েছে।

পুলিশ জানায়, ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রেতা আরজান গাজীকে (৩০) আটক করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার নূরবাগ গরুহাটা এলাকা থেকে তাকে আটক করা হয়। আরজান গাজী উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের বুনোরামনগর গ্রামের মোশারফ গাজীর ছেলে। একই দিন সন্ধ্যায় উপজেলার গুয়াখোলা গ্রামে সাউদার্ন ইংলিশ স্কুল অ্যান্ড কলেজের সামনে থেকে ১২০ গ্রাম গাঁজাসহ শাহিন সরদার (২০) নামে অপর এক মাদক বিক্রেতাকে আটক করা হয়েছে। সে উপজেলার বুইকরা গ্রামের মধ্য বুইকরা এলাকার জামশেদ সরদারের ছেলে। এছাড়া শনিবার সকালে অপর এক অভিযানে উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের বুনোরামনগর গ্রাম থেকে মানবপাচারের অভিযোগে এনামুল হক (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তিনি একই গ্রামের মৃত ইনতাজ মোল্যার ছেলে।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, একজন ইয়াবা বিক্রেতা, একজন গাঁজা বিক্রেতা ও মানবপাচারের অভিযোগে একজন মোট তিনজকে আটক করা হয়েছে। আটক দুই মাদক বিক্রেতার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা হয়েছে। এছাড়া মানবপাচারের অভিযোগে একজনের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।