পাইকগাছার আলোচিত জিয়া নায়েব গ্রেফতার

এখন সময়: মঙ্গলবার, ২১ মে , ২০২৪, ০২:৫২:১৮ এম

 

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: পাইকগাছায় কপিলমুনি’র মহিলা ইউপি সদস্যের দায়ের করা মামলায় জিয়াউদ্দীন নায়েব (৪৫) কে পুলিশ গ্রেফতার করেছে। এসআই অমিত কুমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র মোড় থেকে তাকে গ্রেফতার করেন। সে উপজেলার গদাইপুর ইউপি’র ঘোষাল গ্রামের মৃত আ. রউফ নায়েবের ছেলে।

কপিলমুনি ইউপি’র ৭, ৮ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য রাজিয়া সুলতানা জানান, জিয়াউদ্দীন নায়েব আমার পূর্ব পরিচিত। পরিচয় সূত্রে গত বছরের ৩ মার্চ জিয়া আমার নির্বাচনী এলাকার ৩ জন গরীব লোককে সরকারি ঘর দেয়ার নাম করে আমার কাছ থেকে ৪০ হাজার টাকা নেয়। কিন্তু দীর্ঘদিন সে কথা কাজের মিল রাখেনি। তার কথাবার্তায় সন্দেহ হলে এক পর্যায়ে গরীব মানুষের টাকা ফেরৎ চাইলে সে তখন সাংবাদিক পরিচয় দিয়ে আমার কাছে আরও লক্ষাধিক টাকা দাবি করে উল্টো হুমকি দেয়। ইউপি সদস্য রাজিয়া আভিযোগ করেন শেষ পর্যন্ত মীমাংসার চেষ্টা ব্যর্থ হলে জিয়া নায়েবের বিরুদ্ধে মামলা করি।

জিয়াউদ্দীন নায়েবের বিরুদ্ধে একাধিক অভিযোগের কথা বলে ওসি জিয়াউর রহমান বলেন, মহিলা ইউপি সদস্যের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করে রোববার আদালতে প্রেরণ করা হয়েছে।